Kanchan Mullick went to court against wife Pinky regarding custody his son

Kanchan Mullick: ছেলের সঙ্গে দেখা করতে বাধা, পিঙ্কির বিরুদ্ধে নতুন মামলা করলেন কাঞ্চন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিজের ছেলের সঙ্গে দেখা করতে পারছেন না। স্ত্রী পিঙ্কির (Pinky Banerjee) বিরুদ্ধে এবার কলকাতা হাইকোর্টের (Calcutta High Court) দ্বারস্থ হলেন অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। নিম্ন আদালতের রায় মানেনি পিঙ্কি। তাঁর অভিযোগ, আইনজীবী কল্লোল বসুর চেম্বারের বদলে ছেলেকে আত্মীয়র বাড়িতে নিয়ে যায় পিঙ্কি। কিন্তু, ছেলের সঙ্গে সেখানে দেখা করতে নারাজ কাঞ্চন। আর তাই স্ত্রীর বিরুদ্ধে এবার কলকাতা হাইকোর্টে (Calcutta High Court) মামলা করলেন তিনি। ২৮ জুন তার শুনানি।

প্রসঙ্গত, গত বছরের মাঝামাঝি সময়ে কাঞ্চন মল্লিক-পিঙ্কি বন্দ্যোপাধ্যায়-শ্রীময়ী চট্টরাজ ত্রয়ী নিয়ে সরগরম ছিল টলিপাড়া। কাঞ্চনের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ আনেন স্ত্রী পিঙ্কি। পিঙ্কির অভিযোগের পাল্টা কাঞ্চন তাঁর বিরুদ্ধে মাসিক ৩.৫ লক্ষ টাকা চাওয়ার অভিযোগ তুলেছেন। পিঙ্কি যদিও তা অস্বীকার করেন। কাঞ্চনের অভিযোগ, তিনি বিধায়ক হওয়ার পর থেকেই পিঙ্কির এই বদল। অন্যদিকে পিঙ্কির বক্তব্য, তিনি অনেকদিন ধরেই চুপ করে ছিলেন। কারণ অতিরিক্ত মদ্যপান করলেই কাঞ্চন অকথ্য গালিগালাজ করতেন। কাঞ্চনের সঙ্গে নাম জড়ায় ‘কৃষ্ণকলি’ খ্যাত শ্রীময়ী চট্টরাজের। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি লাইভ করে জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগই মিথ্যা। এরপরই বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের হয়। কাঞ্চন ও পিঙ্কির বিবাহ বিচ্ছেদের মামলা আপাতত বিচারাধীন।

আরও পড়ুন: Shovon-Baisakhi: শোভনকে জামাই আদর, গোলপার্কের বাড়িতে জামাইষষ্ঠী পালন বৈশাখীর

গত বছর সেপ্টেম্বর মাসে আলিপুর কোর্টে সন্তানের সঙ্গে সাক্ষাৎ করতে চেয়ে আবেদন করেছিলেন কাঞ্চন। আলিপুর আদালত নির্দেশ দিয়েছিল, মধ্য কলকাতায় কোনও এক নিরপেক্ষ স্থানে ছেলের সঙ্গে বাবা কাঞ্চনের দেখা হবে। ছেলেকে নিয়ে পিঙ্কি বন্দ্যোপাধ্য়ায়কে সেখানে যেতে হবে। সেখানে গিয়ে ছেলের সঙ্গে দেখা করতে পারবেন কাঞ্চন মল্লিক।

পিঙ্কির যুক্তি ছিল, কোনও আইনজীবীর চেম্বারে নয় তাঁর আত্মীয় অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের বাড়িতে সন্তানের সঙ্গে সাক্ষাৎ করাবেন। কিন্তু সাবিত্রী চট্টোপাধ্যায়ের বাড়িতে আসতে নারাজ কাঞ্চন। কারণ সাবিত্রী দেবী পিঙ্কির আত্মীয়। কোনও নিরপেক্ষ স্থানে ছেলেকে নিয়ে আসেননি পিঙ্কি। ফলে আদালতের নির্দেশ না মানায় তাঁর বিরুদ্ধে আদালত অবমাননাকর মামলা দায়ের হয়েছিল।

আরও পড়ুন: Rupankar Bagchi: ‘মিও আমোরে’র পর এবার রূপঙ্করের গান না বাজানোর সিদ্ধান্ত নামী রেস্তরাঁর?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest