সমালোচনার জবাব দিতে তেড়েফুঁড়ে আসরে নামলেন কঙ্গনা, লাগামহীন আক্রমণ জয়া বচ্চনকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজ্যসভায় দাঁড়িয়ে মঙ্গলরার নাম না করেই কঙ্গনা রানাওয়াত ও রবি কিষাণকে কটাক্ষ করেন জয়া বচ্চন। এবার জয়ার কটাক্ষের পালটা জবাব দিলেন কঙ্গনা। পরিচিত মেজাজেই , লাগামহীন ভাবে নাম উল্লেখ করে কুৎসিত বাক্য বাণে সমাজবাদী পার্টির রাজ্যসভার সাংসদকে বিঁধলেন কঙ্গনা।

দিন কয়েক ধরেই সুশান্ত সিং রাজপুত আর বলিউডের মাদকযোগ নিয়ে উত্তাল দেশ। এরই মধ্যে গত রবিবার ভোজপুরী অভিনেতা ও বিজেপি সাংসদ রবি কিশন মাদক প্রসঙ্গ টেনে রাজ্যসভায় বলেন, বলিউডে মাদকের ভাল রকমই ব্যবহার হয়। এনসিবি-র প্রশংসা করে তিনি সরকারের কাছে মাদককাণ্ডে জড়িতদের খুঁজে বের করার অনুরোধও করেন। গত মাসে বলিউডের মাদকযোগ প্রসঙ্গে কঙ্গনা টুইট করেছিলেন, ‘যদি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বুলিউডে (বলিউডে কটাক্ষা করে এই নামেই চিহ্নিত করেন কঙ্গনা) পা দেয় তাহলে বহু প্রথম সারির তারকাই জেলেবন্দি থাকবে। যদি রক্ত পরীক্ষা করা হয় তাহলে অনেক চাঞ্চল্যকর সত্যি সামনে আসবে। আশা করছি প্রধানমন্ত্রীর স্বচ্ছ ভারত মিশনের সাফাই অভিযানে বুলিউড নামের নর্দমাটাও সাফ হবে’।

দিন সংসদের উচ্চ কক্ষে জয়া বলেন, ‘বিনোদন ইন্ডাস্ট্রির মানুষজনকে সোশ্যাল মিডিয়ায় লোকে গালমন্দ করছে। যাঁরা বিনো-দুনিয়া থেকেই নিজেরনাম তৈরি করেছে তাঁরাই এটাকে নর্দমা বলছে।এরা যে থালায় খায়, সেই থালাতেই ফুটো করে। আমি এর সঙ্গে সহমত নই।আমি আশা করছি সরকার এই মানুষদের বলবে এই ধরণের শব্দের ব্যবহার না করতে’। অমিতাভ পত্নী যোগ করেন, ‘ কিছু মানুষের জন্য কখনই গোটা ইন্ডাস্ট্রির ইমেজ নষ্ট করা উচিত নয়। আমি লজ্জিত যে গতকাল আমাদের লোকসভার এক সদস্য ফিল্ম ইন্ডাস্ট্রির বিরুদ্ধে কথা বলেছে যে নিজে সেটার অংশ। এটা লজ্জাজনক’। এর পরেই বর্ষীয়ান অভিনেত্রী জয়া পাল্টা বলেন, “শুধুমাত্র কয়েক জনের জন্য পুরো ইন্ডাস্ট্রিকেই কালিমালিপ্ত করা হচ্ছে। রবির মন্তব্য শুনে আমি লজ্জিত বোধ করছি।”

আরও পড়ুন: সোনিকা মৃত্যু মামলা: তিন বছরেরও বেশি সময় পর বিক্রমের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের চার্জ গঠন

https://twitter.com/KanganaTeam/status/1305742115255668736?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1305742115255668736%7Ctwgr%5Eshare_3&ref_url=https%3A%2F%2Fbangla.hindustantimes.com%2Fentertainment%2Fkangana-hits-back-at-jaya-bachchan-by-mentioning-abhishek-and-shweta-31600163592664.html

এর পরেই রবির সমর্থনে এগিয়ে এসে কঙ্গনা মানালির বাড়ি থেকে জয়াকে সরাসরি লেখেন, “আমার জায়গায় আপনার মেয়ে শ্বেতাকে যদি বলিউডে হেনস্থা হতে হত, মাদক নিতে বাধ্য করা হত, শারীরিক নির্যাতন করা হত, তা হলেও কি আপনি একই ভাবে বলিউডকে সমর্থন করতেন? আপনার ছেলে অভিষেক যদি দুর্ব্যবহার সহ্য না করে গলায় ফাঁস দিত, এই জায়গাটিকে ‘নর্দমা’ বলে মনে হত না আপনার?”

কঙ্গনার এই মন্তব্যে জয়া কিছু না বললেও মুখ খুলেছেন বলিউডের একাংশ। লোকসভায় জয়ার ভিডিয়োটি শেয়ার করে তাপসী লিখেছেন, “আমরা সবসময় সচেতনতা মূলক প্রচারের পাশে থেকেছি। এটাই পে-ব্যাক টাইম। ইন্ডাস্ট্রির আরও এক নারী এগিয়ে এলেন। শ্রদ্ধা।” থেমে থাকেননি ফারহান আখতারও। তিনি লেখেন, “যখনই প্রয়োজন হয়েছে তখনই উনি সরব হয়েছেন।”

সোনম আবার ভবিষ্যতে হতে চেয়েছেন জয়ার মতো। অভিনেতা নাগমাও পাশে দাঁড়িয়েছেন জয়ার। তিনি লিখেছেন, “আই স্ট্যান্ড উইথ জয়া বচ্চন।” পরিচালক অনিল শর্মাও আপ্লুত। তিনি লিখেছেন, “জয়াজি আপনি গোটা ইন্ডাস্ট্রির আওয়াজ। আপনাকে অনেক অনেক প্রণাম।” যদিও এই গোটা ঘটনা নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি অমিতাভ।

আরও পড়ুন:  মহালয়ায় ঘিরে ধরবে নস্টালজিয়া! মুক্তি পেল ‘তারাদের শেষ তর্পণ’-এর ট্রেলার…

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest