Kangana holds hands with a man outside salon, fans ask: 'Who is her boyfriend'

Kangana Ranaut: বিদেশি পুরুষের হাতে হাত কঙ্গনার! সকলের প্রশ্ন, বয়ফ্রেন্ড নাকি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘মণিকর্ণিকা’-র প্রচারে এসেই জানিয়েছিলেন ৫ বছরের মধ্যেই সম্পর্কে থিতু হতে চান নায়িকা। এবার সেই কথারই ইঙ্গিত দিলেন অভিনেত্রী। মুম্বইয়ের এক স্যাঁলো থেকে এক সুপুরুষের হাতে হাত রেখে বেড়োতে দেখা গেল কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut)। তবে কি এই পুরুষই তাঁর মনের মানুষ, সেই নিয়েই নেট পাড়ায় শুরু হল জল্পনা।

শুক্রবার মুম্বইয়ের এক হাইপ্রোফাইল সালোঁর বাইরে এক বিদেশির সঙ্গে কঙ্গনা রানাউতকে দেখা গিয়েছে। হাতে হাত ধরে ‘পরদেশী বাবু’-র সঙ্গে বেরিয়ে আসেন তিনি। কঙ্গনার পরনে ছিল আকাশি রঙের স্লিভলেস গাউন, চোখে রোদচশমা, পায়ে বেইজ চপ্পল।সঙ্গে থাকা ব্যক্তির পরনে কালো প্যান্ট ও শার্ট। তাঁকেও হাসিমুখেই দেখা গেল। বিষয়টি পাপারাৎজির নজর এড়ায়নি। লেন্সবন্দি হন কঙ্গনা ও তাঁর ওই বিদেশী সঙ্গী। যদিও কঙ্গনাকে সচারচর কোনও পুরুষের সঙ্গে আজকাল দেখা যায় না। তাই বিদেশী পুরুষের সঙ্গে অভিনেত্রীকে দেখে সকলের কৌতুহলের শেষ নেই।প্রশ্ন একটাই, কে ইনি? বয়ফ্রেন্ড নাকি!

 

View this post on Instagram

 

A post shared by yogen shah (@yogenshah_s)

বি টাউন সূত্রের খবর, কঙ্গনার প্রিয় মানুষটির নাম লইক চাপোইক্সি। ফরাসি এই পুরুষ খ্যাতনামা কেশসজ্জা শিল্পী। মুম্বই সহ বিভিন্ন দেশে তাঁর হেয়ার স্টাইলিং সেন্টার রয়েছে। বলিউড অভিনেত্রীরা তাঁর কাজের উপর বেশ আস্থা রাখেন। তবে কঙ্গনার সঙ্গে তিনি প্রেম করছেন নাকি নেহাতই তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক তা অবশ্য সময়ই বলবে।

বিষয়টি নিয়ে হইচই শুরু হতেই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি দীর্ঘ পোস্ট করেছেন কঙ্গনা। সেখানে তিনি সংবাদমাধ্যম এবং ট্রোলারদের এক হাত নিয়েছেন। কঙ্গনা লিখেছেন, ‘‘আমার সঙ্গে এক জন রহস্যময় পুরুষকে দেখার পর অনেক ফোন এবং মেসেজ পাচ্ছি। ইন্ডাস্ট্রির সংবাদমাধ্যম বিভিন্ন রকম কুরুচিকর খবর তৈরি করেছে।’’ এরই সঙ্গে পর্দার ‘কুইন’ লেখেন, ‘‘কিন্তু এক জন পুরুষ এবং মহিলা হাত ধরে ঘুরলে তার মধ্যে যৌনতার বাইরেও কিছু থাকতে পারে! সহকর্মী, বন্ধু, ভাই-বোন। এমনকি একজন অসাধারণ কেশসজ্জা শিল্পী এবং অন্য জন তার কাছে দীর্ঘ দিন কেশসজ্জা করাতেও পারে।’’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest