দুই রণবীর এবং ভিকি কৌশলের ড্রাগ পরীক্ষা হোক, নতুন দাবি নিয়ে আসরে ‘কন্ট্রোভার্সি কুইন’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদকচক্রের যোগের হদিশ মেলার পর থেকেই হইচই দেশজুড়ে। কঙ্গনা রানাওয়াত রিপাবলিক টিভিকে দেওয়া সাক্ষাত্কারে দাবি করেন, বলিউডের ৯৯% ব্যক্তিই মাদকাসক্ত। এবার নাম উল্লেখ করে বেশ কিছু বলিউড তারকাকে ডোপ টেস্ট করাতে বললেন কঙ্গনা। তাঁর দাবি এমন গুঞ্জন শোনা যায় যে রণবীর সিং, রণবীর কাপুর, অয়ন মুখোপাধ্যায়, ভিকি কৌশলরা কোকেনে আসক্ত। তাই তাঁদের পরীক্ষা করিয়ে সকলকে প্রমাণ দেওয়া উচিত এগুলো মিথ্যা অপবাদমাত্র।

টুইট বার্তায় কঙ্গনা লেখেন, ‘আমি অনুরোধ করছি রণবীর সিং, রণবীর কাপুর, অয়ন মুখোপাধ্যায় এবং ভিকি কৌশলকে নিজেদের রক্তের নমুনা পরীক্ষা করাতে ড্রাগ টেস্টের জন্য, এইরকম গুঞ্জন শোনা যায় তাঁরা কোকেনে আসক্ত। আমি চাই তাঁরা এই গুঞ্জনটা মিথ্যা প্রমাণ করুক কারণ এই সব যুবকরা লক্ষ লক্ষ মানুষকে অনুপ্রেরণা দেবেন যদি তাঁদের নমুনা পরীক্ষার রেজাল্ট নেগেটিভ আসে’। এই টুইটে প্রধানমন্ত্রীর দফতরকেও ট্যাগ করেন পদ্মশ্রী সম্মানে ভূষিত এই নায়িকা।

আরও পড়ুন: এবার ফুটবল মাঠের গল্প বলবেন পরমব্রত! ১১ সেপ্টেম্বর ওটিটিতে মুক্তি পাচ্ছে ‘তিকিতাকা’

https://twitter.com/KanganaTeam/status/1301048594988896258?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1301048594988896258%7Ctwgr%5E&ref_url=https%3A%2F%2Fwww.anandabazar.com%2Fentertainment%2Fkangana-ranaut-accuses-the-ranveer-singh-and-ranbir-kapoor-of-drug-abuse-dgtl-1.1197642

আত্মবিশ্বাসের সুরে তিনি বলেন, বি-টাউনের ৯৯ শতাংশ তারকাই নাকি মাদকে অভ্যস্ত।‘মণিকর্ণিকা’র মতে অনেক তারকা বয়সের সঙ্গে সঙ্গে এ সব অভ্যাস ছেড়ে দিলেও এই নেশার জালে এখনও স্বেচ্ছাবন্দি বলিউডের মায়াবী জগৎ। সুশান্তের মৃত্যুর তদন্তের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যোগ দেওয়ার পরেই কার্যত এ নিয়ে বিস্ফোরক অভিনেত্রী। বলিউড পার্টিতেও অবাধে মাদক সেবনে মাতেন তারকারা— এমন মন্তব্য করতেও পিছুপা হননি ‘কন্ট্রোভার্সি কুইন’-এর শিরোপা মাথায় তুলে নেওয়া কঙ্গনা রানাউত।

এদিকে কঙ্গনার বিস্ফোরক দাবির বিরুদ্ধে মুখ খুলেছেন আরেক বলি সুন্দরী রবিনা ট্যান্ডন। রবিনা লেখেন , ‘ সারা দুনিয়ায় ৯৯ শতাংশ বিচারক , আমলা , রাজনীতিবিদ ,পুলিশ দুর্নীতিগ্রস্ত এমন মন্তব্য করা হলে তা নিছকই সেই পেশায় যুক্ত কিছু মানুষের দোষে। মানুষ যথেষ্ট বুদ্ধিমান, তাঁরা ঠিক ভুলের পার্থক্য নিজেরাই চিনে নিতে পারবেন ‘। একটা ঝুড়িতে কয়েকটা পচা আপেল থাকলে গোটা ঝুড়িকে কখনোই পচা বলা যেমন যায় না তেমনি তাঁদের ইন্ডাস্ট্রিরও ভালো খারাপ উভয় দিকই আছে বলে মন্তব্য করেন রবিনা ।

আরও পড়ুন: সুশান্তকে খুনের কোনও প্রমাণ পাওয়া যায়নি: সিবিআই, ২ মাদক পাচারকারীকে হেফাজতে নিল NCB