FIR বিপাকে Kangana Ranaut! বম্বে হাইকোর্টের শরণাপন্ন নায়িকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

Kangana Ranaut—তিনি বেশিদিন চুপচাপ বসে থাকতে পারেন না। আলোচনার কেন্দ্রে থাকতেই বেশি ভালোবাসেন নায়িকা। সেই ভালোবাসাকেই ফের একবার ঝালিয়ে নিলেন কঙ্গনা। এবার বম্বে হাই কোর্টের দ্বারস্থ হলেন তিনি। সমস্যার কেন্দ্রে তাঁর পাসপোর্ট।

কঙ্গনা রানাওয়াতের পাসপোর্টের মেয়াদ শেষ হবে আগামী ১৫ সেপ্টেম্বর। তার আগেই তিনি পাসপোর্ট রিনিউ করাতে চান কারণ সেই সময়ে তিনি ছবির শ্যুটিংয়ের জন্য বিদেশে থাকবেন। কিন্তু তাঁর এই ইচ্ছাতে বাধা হয়ে দাঁড়িয়েছে রিজিওনাল পাসপোর্ট অফিস।পাসপোর্ট রিনিউ করার সময়ে তিনি জানান তাঁর বিরুদ্ধে একটি FIR আছে।

আরও পড়ুন: Srabanti : চতুর্থ বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী শ্রাবন্তী! ভাইরাল হল ছবি

মুনাওয়ার আলি নামক এক ব্যক্তি তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিলেন। কঙ্গনার বিভিন্ন আপত্তিকর সোশ্যাল মিডিয়া পোস্টের বিরুদ্ধেই ছিল এফআইআর। এই তথ্য জানানোর পর পাসপোর্ট অফিস তাঁকে বলা হয়েছে, পাসপোর্ট রিনিউ করাতে হলে তাঁকে আদালতের ছাড়পত্র নিয়ে আসতে হবে। এই মর্মেই আদালতের কাছে হত্যে দিয়েছেন কঙ্গনা রানাওয়াত। আবেদন করেছেন যাতে আদালত তাঁর অধিকার থেকে তাঁকে বঞ্চিত হওয়ার থেকে আটকায়।

Kangana Ranaut-এর আইনজীবী রিজওয়ান সিদ্দিকি জানিয়েছেন, কঙ্গনা রানাওয়াত ১৫ জুন থেকে ৩০ অগস্ট পর্যন্ত দেশের বাইরে বুদাপেস্ট এবং হাঙ্গারিতে শ্যুটিং করবেন তাঁর আগামী ছবি Dhaakad-এর। কিন্তু এখন পাসপোর্ট রিনিউ না করা গেলে তিনি সফর করতে পারবেন না। তারফলে ব্যাপক আর্থিক ক্ষতির মুখে পড়তে হবে এই ছবির প্রযোজক সংস্থাগুলিকে। এই কারণ দেখিয়েই আদালতে আবেদন করা হয়েছে যাতে নায়িকার পাসপোর্ট রিনিউ করার অনুমতি দেওয়া হয়।

আরও পড়ুন: ১৬ জুন থেকে মিলল শ্যুটিং শুরুর অনুমতি, মানতে হবে একগুচ্ছ বাধানিষেধ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest