ভোটে লড়ার জন্য বিজেপি থেকে ডাক পেয়েছেন কঙ্গনা! ট্রোলের কি জবাব দিলেন অভিনেত্রী?

স্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করে নেটাগরিকদের ট্রোলের মুখে কঙ্গনা রানাওয়াত।প্রশ্ন তোলা হয়, আগামী লোকসভা নির্বাচনে কি তিনি বিজেপির টিকিট পেতে চাইছেন? টুইটে সেই ট্রোলের জবাব দিয়েছেন নায়িকা।

বলেছেন, “সকলে ভাবতে শুরু করেছেন আমি মোদীজিকে প্রশংসা করি বিজেপিতে যোগ দেওয়ার জন্য। আমার বাড়ি কংগ্রেসের বাড়ি। আমার দাদু সারা জীবন কংগ্রেস করেছেন।‘গ্যাংস্টার’-এর পর থেকে রাজনীতিতে যোগ দেওয়ার অফার আমার কাছে আসতেই থাকে। ‘মণিকর্ণিকা’ করার পরে বিজেপিতে যোগ দেওয়ার প্রস্তাবও আমি পাই।কিন্তু আমি আমার অভিনয় নিয়েই থাকতে চাই। তাই কোনও ব্যক্তির কাজকে স্বাধীন ভাবে সমর্থন করার অর্থই যে রাজনীতিতে যোগ দেওয়া, এই অনর্থক ট্রোলিং এ বার বন্ধ হোক।”

আরও পড়ুন: ‘রেজিস্টার্ড’! স্বাধীনতা দিবসেই বিয়ে করলেন মানালি-অভিমন্যু, দেখুন ছবি

https://twitter.com/KanganaTeam/status/1294486812535136256?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1294486812535136256%7Ctwgr%5E&ref_url=https%3A%2F%2Fwww.anandabazar.com%2Fentertainment%2Fkangana-ranaut-got-trolled-for-supporting-pm-narendra-modi-dgtl-1.1190208

নিজের বিস্ফোরক মন্তব্যের জন্য বারবার শিরোনামে চলে আসেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। একাই প্রায় গোটা বলিউডের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে দেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর করণ জোহর (Karan Johar), আলিয়া ভাটদের (Alia Bhatt) প্রকাশ্যে তুলোধনা করতে একবারও দ্বিধা বোধ করেন না। পাশাপাশি তাপসী পান্নু, স্বরা ভাস্করদের নিশানা করেন কঙ্গনা। তাঁর তালিকায় আছেন আয়ুষ্মান খুরানাও।

এর আগেও বলিউডে স্বজনপোষণ নিয়ে তিনি রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোনের বিরুদ্ধে বিষোদ্গার করেছেন। টুইটারে এক নেটিজেন লিখেছিলেন, ‘‘রণবীর কাপুরের একাধিক ছবি ফ্লপ করার পরেও তাঁকে ছবি দেওয়া হয়। আর এঁরা বলেন, নেপোটিজজমের জোরে বড়জোর ডেবিউয়ের সুযোগ মেলে।’’ এই টুইটের সুযোগ কঙ্গনা অবশ্য ছাড়েননি। লিখেছেন, ‘‘রণবীর কাপুর ইজ আ সিরিয়াল স্কার্ট চেজার বাট নো ওয়ান ডেয়ার কল হিম আ রেপিস্ট।’’ দীপিকা প্রসঙ্গেও বলেছেন, ‘‘দীপিকা নিজেকে মানসিক রোগী বলে জাহির করে। কিন্তু কেউ ওকে সাইকো বা ডাইনি বলে না। এগুলো তাদের জন্য ব্যবহার করা হয়, যারা সাধারণ পরিবার থেকে এসেছে।’’

২০২০-র ২৪ জানুয়ারি কঙ্গনা রানাওয়াতের ‘পঙ্গা’ মুক্তি পায়। ২৯ কোটি টাকা বাজেটের ছবিটি ৪৯ কোটি টাকা আয় করে। আগামীতে কঙ্গনার মুক্তির তালিকায় রয়েছে জয়ললিতার (Jayalalithaa) বায়োপিক ‘থালাইভি’ এবং অ্যাকশন-প্যাকড ‘ধাকড়’।

আরও পড়ুন: মোস্ট ওয়ান্টেড ক্রিমিনাল ক্ষুদিরাম বসু! Zee5 -এর ওয়েব সিরিজ নিয়ে বিতর্ক সোশ্যাল মিডিয়ায়