সুশান্ত মামলায় তলব কঙ্গনাকে, অভিযোগ প্রমাণে ব্যর্থ হলে পদ্মশ্রী ফেরাবেন ‘কুইন’

বরাবরই তিনি স্পষ্টবক্তা। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে দফায় দফায় বলিউডের নেপোটিজম, মাফিয়ারাজ নিয়ে বিস্ফোরণ ঘটিয়ে চলেছেন কঙ্গনা রানাওয়াত। রিপাবলিক টিভিকে দেওয়া এক সাক্ষাত্কারে কঙ্গনা শপথ নিয়েছেন নিজের দাবি প্রমাণে ব্যর্থ হলে পদ্মশ্রী ফেরাবেন তিনি। অভিনেত্রী আরও যোগ করেন মুম্বই পুলিশের তরফে শমন পাঠানো হয়েছে কঙ্গনাকে।

গত ১৪ জুন বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের মরদেহ। জানা গিয়েছে ডিপ্রেশনে ভুগছিলেন সুশান্ত। আত্মহত্যাই করেছেন ৩৪ বছরের এই অভিনেতা প্রাথমিক তদন্ত রিপোর্টে তেমনটাই দাবি করেছে মুম্বই পুলিশ। গত মাসে সোশ্যাল মিডিয়ায় দুটি ভিডিয়ো প্রকাশ করে কঙ্গনা রাওয়াত দাবি করেছিলেন, ‘এটা আত্মহত্যা নয় মুভি মাফিয়াদের পরিকল্পিত খুন’।

আরও পড়ুন: কেমন হল ‘রাণী রাসমণি’ দিতিপ্রিয়া রায়ের উচ্চ-মাধ্যমিকের রেজাল্ট? কেমনই ফল করলেন ‘আলো’

কঙ্গনা অভিযোগ করেন বলিউড সুশান্তকে আপন করে নেয়নি,তাঁকে আউটসাইডার হিসাবেই ট্রিট করেছে। সেকারণে শেষের দিকে বেশ কয়েকটি সাক্ষাত্কারে সুশান্তকে বলতে শোনা গিয়েছে,’দয়া করে আমার ফিল্ম দেখো, না হলে ওঁরা আমাকে ছুঁড়ে ফেলে দেবে’।

‘আমাকে মুম্বই পুলিশ শমন পাঠিয়েছে, জবাবে আমি জানিয়েছি এই মুহূর্তে আমি মানালিতে রয়েছি।তাই আমার এখানে যে কাউকে পাঠিয়ে আমার বয়ান রেকর্ড করতে। তারপর এখনও পর্যন্ত আমি কোনও জবাব পাইনি। আমি আপনাদের জানিয়ে দিচ্ছি আমি যা কিছু বলেছি, যদি আমি সেগুলো প্রমাণ করতে না পারি বা সেইগুলো পাবলিক ডোমেনে উপস্থিত নেই-সেটা যদি হয় তাহলে আমি পদ্মশ্রী সম্মান ফিরিয়ে দিতে রাজি’, বললেন কঙ্গনা রানাওয়াত। তিনি আত্মপক্ষ সমর্থনে বলেন,’আমি এমন মানুষ নই যে বিনা প্রমাণে কারুর উপর অভিযোগ লাগাব আর সেটা হলে আমি পদ্মশ্রী সম্মানের যোগ্য নই’।

আরও পড়ুন: সাইবার জগতে অ্যাসিড অ্যাটাক-ধর্ষণের হুমকি! পুলিশের দ্বারস্থ হলেন স্বস্তিকা, দিলেন কড়া বার্তা