Kangana Ranaut is coming to be ‘Sita’ on the big screen

Sita: The Incarnation: বড় পর্দায় ‘সীতা’ হয়ে আসছেন Kangana Ranaut

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করিনা কাপুর খান নন, ‘সীতা: দ্য ইনকারনেশন’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করতে চলেছেন কঙ্গনা রানাউত। ছবির একটি পোস্টার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে পরিচালক অলৌকিক দেশাইকে এই সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন তিনি।

পরিচালক নেটমাধ্যমে লিখেছেন, ‘যা এতদিন মরীচিকার মতো লাগত, তা এখন বাস্তব মনে হচ্ছে। এমন এক ধার্মিক চরিত্রকে আগে কখনও পর্দায় আবিষ্কার করা হয়নি। কঙ্গনা রানাউতকে সীতা হিসেবে পেয়ে আমি খুবই খুশি।’ পরিচালকের পোস্টকে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে এনে কঙ্গনা লিখেছেন, ‘আমাকে এই সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ।’

মনোজ মুন্তাশিরের সংলাপ, অলৌকিক দেশাইয়ের পরিচালনায় ছবিটি প্রযোজনা করছে, ‘এ হিউম্যান বিইং’ এর প্রোডাকশন হাউস। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কানাড়া, মালয়লামে এই ছবি মুক্তি পাবে বলে জানা যাচ্ছে। ছবির পরিচালক অলৌকিক দেশাই সংবাদমাধ্য়মকে জানিয়েছেন, ‘যাঁদের মনে বিশ্বাস আছে তাঁদের সারা বিশ্ব সাহায্য করে। এখনও পর্যন্ত বাস্তবে এই চরিত্রকে নিয়ে সেই রকম কোনও ছবি হয়নি। সীতার চরিত্রে কঙ্গনাকে পেয়ে আমি খুশি। আমি নিশ্চিত যে এই ছবির মধ্যে দিয়ে আমাদের দৃষ্টিভঙ্গি বদলাবে’।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Thalaivii (@kanganaranaut)

আরও পড়ুন: A.R.Rahman-এর পছন্দ ইমনের গান, জন্মদিনে সুসংবাদ শেয়ার করলেন গায়িকা

শোনা গিয়েছিল, সীতার চরিত্রে অভিনয়ের জন্য প্রথমে করিনাকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তিনি নাকি এই ছবিতে কাজ করার জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন।  যেই কারণে তাঁকে বিভিন্ন প্রকাশে ট্রোলের সম্মুখীন হতে হয়েছিল। সেই ট্রোলের পালটা জবাবও দিয়েছিলেন নায়িকা। প্রশ্ন তুলেছিলেন, নায়কেরা বেশি পারিশ্রমিক চাইলে কেন নায়িকারা চাইতে পারবে না?

করিনা বলেন, “আমি কী চাই, তা যথেষ্ট স্পষ্ট ভাবে জানিয়ে দিই। এবং আমি মনে করি, আমাকে সেই সম্মানটুকু দেওয়া উচিত।”
নিছক পারিশ্রমিক ঘিরে বিতর্কের কারণেই কি করিনার পরিবর্তে কঙ্গনা? নাকি অন্য কোনও সমীকরণ এর মধ্যে রয়েছে? সেই উত্তর যদিও পাওয়া যায়নি।

তবে ফিল্ম বাফদের মতে, করিনা কাপুর খান সীতা হলে শুরুতেই বয়কটের ডাক দেওয়া হত। কারন তাঁর খান পদবি। অন্যদিকে, কঙ্গনা এই মুহূর্তে হিন্দুত্বের ধজ্বাধারী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তাই এই সিনেমায় তাঁর রোল পাওয়া নিছক সময়ের অপেক্ষা ছিল।

আরও পড়ুন: অভিনেতা সোহমের মুকুটে এবার প্রযোজকের পালক! মুক্তি পেল Kolkatar Harry- র পোস্টার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest