Site icon The News Nest

‘পয়সা খাইয়েছেন Javed Akhtar! অন্য আদালতে মামলা চালান করুন’, কোর্টে আর্জি Kangana

javed kngana

আদালতে এবার হাজিরা না দিলে গ্রেফতার করা হবে কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut), জাভেদ আখতারের (Javed Akhtar) দায়ের করা মানহানি মামলায় সম্প্রতি কোর্টের তরফে এমনই হুঁশিয়ারি শুনেছিলেন অভিনেত্রী। আগামী ২০ সেপ্টেম্বর অবধি সময় দেওয়া হয়েছিল কঙ্গনাকে। অতঃপর, আজ শেষমেশ নির্ধারিত সময়েই আন্ধেরি আদালতে পোঁছে গেলেন নায়িকা। হাজির ছিলেন বলিউডের প্রবীণ গীতিকার তথা লেখক জাভেদও। সেখানেই তাঁর বিরুদ্ধে বিস্ফোরক দাবি তোলেন কঙ্গনা।

এদিন আন্ধেরি আদালতে মানহানির মামলায় জাভেদ আখতারের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৮৩, ৩৮৪, ৩৮৭, ৫০৩, ৫০৬,৩৩ ধারায় মামলা রুজু করে ‘থালাইভি’ অভিনেত্রী। উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একটি সাক্ষাৎকারে গীতিকারকে ‘সুইসাইড গ্যাং’-এর সদস্য বলে উল্লেখ করেছিলেন কঙ্গনা। এরপরই ভাবমূর্তির প্রশ্ন তুলে ‘কুইন’ অভিনেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেন জাভেদ।

বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’-এর দাবি, আন্ধেরি আদালতের উপর বিশ্বাস হারিয়েছেন তিনি। কারণ, কঙ্গনার মনে হয়েছে কোর্ট পক্ষপাতদুষ্ট। জাভেদ আখতারের পক্ষে কথা বলছে। শুধু তাই নয়, প্রবীণ গীতিকারের বিরুদ্ধে আদালতে জুলুমবাজি করার অভিযোগও তোলেন কঙ্গনা সোমবার। তাই আদালতের কাছে অভিনেত্রীর আর্জি, “জাভেদ আখতারের দায়ের করা মানহানি মামলা বহাল রেখে তা অন্য কোর্টে স্থানান্তরিত করা হোক।”

কঙ্গনার আইনজীবী পাশাপাশি কোর্টে এও প্রশ্ন তোলেন যে, জামিনযোগ্য মামলায় বারবার কেন কঙ্গনা রানাউতকে উপস্থিত থাকতে হবে? আদালতে হাজিরা দেওয়ার এহেন কড়াকড়ি আর জাভেদের মামলা বহাল রেখে অভিনেত্রীর আবেদন বাতিল করে দেওয়াতেই সংশ্লিষ্ট কোর্টের ওপর হারিয়েছেন কঙ্গনা। এমনটাই জানান তাঁর আইনজীবী।

Exit mobile version