আদিত্য পাঞ্চোলি, মহেশ ভট্ট থেকে ইমরান হাসমি, তোমার কেরিয়ারই নেপোটিজমে ভরা- কঙ্গনাকে তোপ নাগমার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এবার কঙ্গনা রানাউতের বিরুদ্ধে সরব হলেন অভিনেত্রী এবং কংগ্রেস রাজনীতিবিদ নাগমা।  বললেন, ‘হিপোক্রেসিরও একটা সীমা থাকা উচিত। কঙ্গনা তো নিজেই একজন নেপোটিজমের প্রোডাক্ট এই ইন্ডাস্ট্রিতে। ওর কেরিয়ার তো নেপোটিজমের উপরেই দাঁড়িয়ে। নাগমা অভিযোগ করেছেন, কঙ্গনা এসব শিল্পসমালোচকদের কাছে নাম কুড়োনোর জন্যই করছে’।

গত বুধবার টুইটারে একটি মিম শেয়ার করেছিলেন নাগমা। আদিত্য পাঞ্চোলি, মহেশ ভট্ট থেকে ইমরান হাসমি– কেরিয়ারের শুরুতে এঁদের প্রত্যেকের সাহায্যই যে পেয়েছেন নাগমা সে কথা মিমের মাধ্যমে শেয়ার করে নাগমার বক্তব্য, “বয়ফ্রেন্ড আদিত্য পাঞ্চোলি কঙ্গনাকে বলিউডে লঞ্চ করে… নেপোটিজম। কঙ্গনার প্রথম ছবির প্রযোজক ছিলেন মহেশ ভাট… তাও নেপোটিজম। প্রথম ছবির নায়ক ইমরান হাসমি… তিনিও ভাট পরিবারের। যখন কঙ্গনার কেরিয়ার ভেস্তে যাচ্ছিল তখন হৃতিক তাঁর কেরিয়ার রি-লঞ্চ করেন। তা কি নেপোটিজম নয়? নিজের দিদি রঙ্গোলিকে ম্যানেজার করলেন কঙ্গনা, সেটাও তো স্বজনপোষণই।” তাঁর প্রশ্ন, সুশান্তের মৃত্যুর আগে তাঁকে কোনওদিনই সাহায্য না করা কঙ্গনা কেন আজ হঠাৎ করেই নেপোটিজম নিয়ে এতটা সরব?

আরও পড়ুন: #Candle4SSR: যেখানেই থাকো, হাসিখুশি থেকো, প্রদীপ জ্বালিয়ে সুশান্তের জন্য প্রার্থনা অঙ্কিতার

অবশ্য নাগমার ট্যুইটের প্রত্যুত্তরও দিয়েছে টিম কঙ্গনা। তারা বলেছে, এভাবে কঙ্গনার নামে আপনি মিথ্যে অপবাদ ছড়াবেন না। কঙ্গনাকে অপমান করবেন না। কোনও ভাবেই কঙ্গনা নেপোটিজমের সঙ্গে যুক্ত নয়, কিংবা নেপোটিজমকে সমর্থন করেন না।

বয়ফ্রেন্ড আদিত্য পাঞ্চোলি কঙ্গনাকে বলিউডে লঞ্চ করেছেন এ কথার তীব্র বিরোধিতা করে কঙ্গনার টিমের বক্তব্য, “পাঞ্চোলি কখনই কঙ্গনার বয়ফ্রেন্ড ছিল না। কঙ্গনা ভেবেছিল সে ওর মেন্টর। পরে বুঝতে পারল টরমেন্টর।” মহেশ ভাটের প্রসঙ্গে কঙ্গনার বক্তব্য, “উনি কঙ্গনার অডিশন নিয়েছিলেন। এখানে নেপোটিজম কী করে আসে?” দিদি রঙ্গোলিই কঙ্গনার ম্যানেজার। নাগমার সেই কটাক্ষে তাঁর টিমের বক্তব্য, “কোনও এজেন্সি কঙ্গনার হয়ে কাজ করতে চাইত না। কারণ, কঙ্গনা তো বাকিদের মতো বিয়েবাড়িতে গিয়ে নাচবে না। সে সময় রঙ্গোলিও ইংরাজিতে কথা বলতে পারত না। তাও কোনও রকমে কঙ্গনার সমস্ত কাজকর্ম দেখাশোনা করত ও। সুতরাং মিথ্যে কথা বলা বন্ধ করুন।”

আরও পড়ুন: ক্যাটরিনা-রেখা থেকে মণীষা কৈরালা, রইলো নামী নায়িকাদের অ্যাডাল্ট সিনেমার তালিকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest