Kangana ranaut receives death threats

খুনের হুমকি কঙ্গনাকে, ‘ভয় পাই নাকি?’ প্রশ্ন ছুঁড়ে FIR দায়ের ‘ক্যুইন’-এর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের চর্চায় বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। নেটমাধ্যনে কোনও বিতর্কিত মন্তব্য করে হামেশাই চর্চায় থাকেন তিনি। দিল্লি শিখ গুরুদ্বার ম্যানেজমেন্ট কমিটি (DSGMC)-র প্রেসিডেন্ট মনজিন্দার সিং সির্সা ও শিখ সম্প্রদায়ের কয়েকজন সদস্য মিলে FIR দায়ের করেছিলেন অভিনেত্রীর নামে। ২১ নভেম্বর কঙ্গনা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি স্টোরি শেয়ার করেন। তার ভিত্তিতেই ছিল এই অভিযোগ।

ঠিক কী হয়েছে? মুম্বইয়ের অভিশপ্ত ২৬/১১-র ঘটনা নিয়ে মুখ খুলেছিলেন কঙ্গনা। তার প্রেক্ষিতেই এক ব্যক্তি অভিনেত্রীকে খুনের হুমকি দেন। ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করে গোটা ঘটনাটা জানিয়েছেন তিনি। পাঞ্জাবের ভাটিন্ডার এক বাসিন্দা তাঁকে প্রকাশ্যেই খুনের হুমকি দিয়েছেন। কঙ্গনার মন্তব্য, “তাতে বিন্দুমাত্র ভীত নই আমি। যাঁরা দেশের বিরুদ্ধে গিয়ে সন্ত্রাসবাদকে তোল্লাই দেয়, আমি সর্বদাই তাঁদের বিরুদ্ধে মুখ খুলি। আর গোটা জীবন আমি এই প্রতিবাদ চালিয়ে যাব।”

পাশাপাশি পাঞ্জাব সরকারের কাছে ওই ব্যক্তির কঠোরতম শাস্তির দাবিও জানিয়েছেন অভিনেত্রী। কঙ্গনার লিখেছেন, আমি ইতিমধ্যেই ওই ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছি। আশা করি, এই ঘটনার বিরুদ্ধে পাঞ্জাব সরকার পদক্ষেপ করবে।

আরও পড়ুন: হিন্দু বিয়েতে পাশ্চাত্যের ছোঁয়া! পুরোহিতের নির্দেশে বর-কনের ঘনিষ্ঠ চুমু, মুহূর্তে ভাইরাল ভিডিও…

এখানেই অবশ্য থামেননি ‘বলিউড ক্যুইন’। তিনি এও লিখেছেন যে, “আমাদের দেশের গণতন্ত্রই সবথেকে বড় শক্তি। যে কোনও রাজনৈতিক দলই কেন্দ্রে সরকার গঠন করতে পারে, কিন্তু একজন ব্যক্তির প্রকৃত মৌলিক অধিকার এবং তা আদায় করে নেওয়ার দায়িত্বের পাঠ আমরা বাবাসাহেব আংম্বেদকরের কাছ থেকেই পেয়েছি। আমি তো কখনও কোনও অসম্মানজনক কিংবা ঘৃণামূলক কোনও মন্তব্য করিনি কোনও জাতি বা সম্প্রদায়ের বিরুদ্ধে।”

“দেশই আমার অগ্রাধিকারের তালিকায় সর্বদা শীর্ষে থেকেছে। যদি এর স্বার্থে আমাকে আত্মত্যাগও করতে হয়, আমি করব। কিন্তু কখনও ভয় পাইনি, পাবও না। তবে বিশ্বাসঘাতকদের বিরুদ্ধে আমার এই প্রতিবাদ জারি রাখব”, সাফ জানিয়ে দিয়েছেন কঙ্গনা রানাউত।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই দিল্লির গুরুদ্বারা শিখ কমিটি অভিনেত্রীর বিরুদ্ধে শিখ সম্প্রদায়কে অসম্মানের অভিযোগ তুলে এফআইআর দায়ের করেছে। সেই প্রেক্ষিতেই হয়তো পাঞ্জাবের ওই বাসিন্দা খুনের হুমকি ছুঁড়েছিলেন। পাল্টা দেওয়ার সুযোগ ছাড়েননি অভিনেত্রীও। সোজা থানায় গিয়ে এফআইআর দায়ের করেছেন।

আরও পড়ুন: ‘ওহ লাভলি’! টক শোতে ‘ফুল রোমিও’ মুডে মদন মিত্র, নুসরতকে দিলেন প্রেমের টিপস

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest