Nepotism: করণকে ‘মুভি মাফিয়া’ বলে তোপ কঙ্গনার, জানালেন ‘ভোগ’- প্রচ্ছদে জায়গা না পাওয়ার কারণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের আত্মাহত্যার পর বি-টাউনে চলছে ‘নেপোটিজম’ বিতর্ক। তবে এ বিষয় নিয়ে তরজা প্রথমবার নয়। এর আগে জনপ্রিয় শো’এ স্বজনপোষণ বিতর্ক উস্কে দিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। বেশ কয়েক বছর পর অবশেষে রবিবার একটি জনপ্রিয় ম্যাগাজিনের ফ্যাশান ডিরেক্টরের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করলেন তিনি।

কঙ্গনা জানান, ২০১৪ সালে একটি ম্যাগাজিনের কভারে তাঁর ছবির জায়গায় দেওয়া হয়ছিল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার ছবি। আর কভারে জায়গা না পাওয়ার কারণ হিসেবে তাঁকে বলা হয়েছিল তিনি ‘এ-লিস্টার’ অভিনেত্রী নন। এরপর ২০১৫ সালে আবার ওই ম্যাগাজিন সংস্থার তরফ থেকে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হয়। তখন কঙ্গনাকে বলা হয় তিনি যদি কভারে নিজের জায়গা করে নিতে চান তাহলে তাকে সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হবে। এরপর অভিনেত্রী কর্তৃপক্ষকে জানান, বাকি তারকাদের মতো তাঁকেও তাহলে আউটডোর শ্যুটিং করানো হোক। কিন্তু সে অনুরোধে রাজি হননি ম্যাগাজিনের ডিরেক্টর। কঙ্গনার অভিযোগ, সংস্থার পক্ষ থেকে অভিনেত্রীর সঙ্গে পুনর্বার একই ব্যবহার করা হয়েছিল।

https://twitter.com/KanganaTeam/status/1274620414505947137

আরও পড়ুন: প্রাক্তন ম্যানেজার দিশার আত্মহত্যার সঙ্গে যোগ রয়েছে সুশান্তের মৃত্যুর?ফরেন্সিক রিপোর্টের অপেক্ষায় পুলিশ

এরপর কঙ্গনা রানাউত তাঁর প্রথম পরিচালিত সিনেমা ‘মণিকর্ণিকা’-র প্রমোশনের জন্য ওই ম্যাগাজিন সংস্থায় যোগাযোগ করেন। অভিযোগ, সেই সময় সংস্থার তরফ থেকে কিছু ‘ফেভার’ চাওয়া হয়। এই ‘ফেভার’ বলতে ঠিক কি চেয়েছিলেন ম্যাগাজিন সংস্থা তা অবশ্য সামনে আনেননি ‘পাঙ্গা’ অভিনেত্রী।কঙ্গনা রানাউতের অভিযোগের প্রেক্ষিতে তাঁর দলের সদস্যরা জানান যে এই ম্যাগাজিন সংস্থা অভিনেত্রীর সঙ্গে পাঁচ বছর ধরে কোনও কাজ করেননি। তাঁরা জানিয়েছেন, অভিনেত্রীর সঙ্গে কাজ করা হচ্ছে না কারণ এই ম্যাগাজিন সংস্থার ফ্যাশন ডিরেক্টার করণ জোহরের ভাল বন্ধু।

স্বজনপোষণ প্রশ্নে বহু দিন ধরেই সোচ্চার কঙ্গনা। এর আগে সরাসরি তিনি করণ জোহরকে অভিযুক্ত করেছিলেন। সেই টক শো-এর অংশবিশেষ এখন ভাইরাল। সেখানে কঙ্গনার সঙ্গে উপস্থিত ছিলেন সইফ আলি খানও। কথা প্রসঙ্গে কঙ্গনা বলেন, তাঁর বায়োপিক হলে করণ সেখানে থাকবেন ‘মুভি মাফিয়া’ হিসেবে। যিনি ইন্ডাস্ট্রিতে নবাগতদের কাজ করতে দেন না। তাঁর মতে কর্ণই যে বলিউডে স্বজনপোষণ নীতির ধারক ও বাহক, সে কথা প্রকাশ্যেই বলেন সিনেমার কুইন।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু নিয়েও কারও নাম না করে করণ জোহর ও তাঁর অনুগামীদের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন কঙ্গনা রানাউত।তাঁর অভিযোগ, ‘কাই পো চে’, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ এবং ‘ছিছোড়ে’র মতো ছবি করা সত্ত্বেও বলিউডে সুশান্তকে স্বীকৃতি দেয়নি। স্বজনপোষণকারীরা সুশান্তকে ধর্তব্যের মধ্যেই আনতে চাননি। সেই হতাশা থেকেই এমন চরম পদক্ষেপ করতে বাধ্য হয়েছেন সুশান্ত, যা কার্যত খুনই, বলছেন কঙ্গনা।

আরও পড়ুন: New Normal: অ্যাওয়ার্ড শো এবার অনলাইন প্ল্যাটফর্মে, পথ দেখাচ্ছে টলিউড

Gmail 4

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest