এবার ‘তেজস’ ওড়াবেন কঙ্গনা, সামনে এল অভিনেত্রীর ফাইটার লুক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কিছুদিন আগেই নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পেয়েছে ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ (Gunjan Saxena: The Kargil Girl)। ছবিতে বায়ুসেনার পাইলট গুঞ্জন সাক্সেনার চরিত্রে অভিনয় করেছেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। এবার বায়ুসেনার পাইলটের চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। শুক্রবারই নিজের ‘তেজস’ লুক টুইট করেছেন অভিনেত্রী।

ছবিটির পরিচালক সর্বেশ মেহতা। প্রথম বার এ রকম চরিত্রে অভিনয় করে উচ্ছ্বসিত কঙ্গনা। তিনি বলেন, “বায়ুসেনার হিরোদের নিয়েই এই ছবি। এই ছবির অংশ হতে পেরে আমার যে কী ভাল লাগছে…”। জানা যাচ্ছে, শুট শুরু হওয়ার কথা ছিল অনেক আগেই। কিন্তু করোনার কারণে তা পিছিয়ে যায়। আবারও কোমর বেঁধে নামতে চলেছে টিম ‘তেজস’।

আরও পড়ুন: এবার বজবজ কলেজের মেধা তালিকাতেও সানির নাম, ক্লাসে দেখা হচ্ছে! বললেন নায়িকা

https://twitter.com/KanganaTeam/status/1299156168669974530?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1299156168669974530%7Ctwgr%5E&ref_url=https%3A%2F%2Fwww.anandabazar.com%2Fentertainment%2Fkangana-ranaut-s-tejas-to-take-off-in-december-actor-plays-air-force-pilot-dgtl-1.1195604

এদিনই ছবিতে কঙ্গনার ফার্স্ট লুক পোস্টারও সামনে এসেছে। একটি আনুষ্ঠানিক বিবৃতিতে কঙ্গনা জানিয়েছেন , ‘ টানটান উত্তেজনা , রোমাঞ্চে পরিপূর্ণ ছবি তেজসে একজন বায়ুসেনা পাইলটের ভূমিকায় অভিনয় করার সুযোগ পেয়ে আমি অত্যন্ত গর্বিত । এই ছবি তাঁদেরকে উৎসর্গ করে নির্মিত যাঁরা দিনের পর দিন সীমান্তে ইউনিফর্ম পরে অতন্দ্র প্রহরায় রক্ষা করে চলেছেন আমাদের । এই ছবি আমাদের সেনাবাহিনীর নির্ভীক জওয়ানদের বীরগাথাকে গৌরবান্বিত করে তোলার উদ্দেশ্যেই তৈরী হয়েছে । ….সর্বেশ আর রনির সাথে কাজ করতে পেরে রীতিমতো উচ্ছ্বসিত’ ।

যদিও নিন্দুকেরা বলছে, ছবির ঘোষণা করবেন বলেই নাকি এত দিন নানা বিতর্কে নিজেকে জড়াচ্ছিলেন কঙ্গনা। ছবি মুক্তি এবং ঘোষণার আগেই নাকি এমনটা করে থাকেন তিনি! তাতে অবশ্য কঙ্গনার কুছ পরোয়া নেই। ব্যস্ত শিডিউলে যাওয়ার আগে আপাতত তিনি হোমটাউন মানালিতে পরিবারের সঙ্গে ‘কোয়ালিটি টাইম’ কাটাচ্ছেন। কঙ্গনাকে শেষ দেখা গিয়েছে ‘পাঙ্গা’ ছবিতে। জয়ললিতাকে নিয়ে তাঁর আর এক ছবি ‘থালাইভি’-র মুক্তি পিছিয়ে গিয়েছে করোনার প্রকোপে।

আরও পড়ুন: বাবাকে হারালেন রাজ চক্রবর্তী, শেষ দেখা হল না করোনা আক্রান্ত পরিচালকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest