চলচ্চিত্র জগতে ফের শোকের ছায়া, প্রয়াত দক্ষিণের জনপ্রিয় তারকা চিরঞ্জিবী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বেঙ্গালুরু: প্রয়াত কন্নড় ছবির জনপ্রিয় অভিনেতা চিরঞ্জিবী সরজা ৷ মাত্র ৩৯ বছর বয়সে শেষ নিশ্বাস ত্যাগ করেন দক্ষিণী ছবির এই সুপারহিট নায়ক ৷ হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয় চিরঞ্জিবী সরজার ৷

জানা গিয়েছে রবিবার দুপুরে মৃত্যু হয়েছে তাঁর। গতকাল সন্ধ্যায় শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে বেঙ্গালুরু জয়ানগরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল চিরঞ্জিবী সরজাকে। তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা সেব্যাপারে এখন কোনও তথ্য মেলেনি। 

তাঁর মৃত্যুর খবরে হতভম্ব কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি। ফিল্মি পরিবারের ছেলে চিরঞ্জিবী সরজা। তাঁর কাকা অর্জুন সরজা কন্নড় ছবির অ্যাকশন কিং,ভাই ধ্রুব সরজাও অভিনয়ের সঙ্গে যুক্ত। কিংবদন্তী কন্নড় অভিনেতা শক্তি প্রসাদের নাতি চিরঞ্জিবী সরজা। ২০১৮ সালের মে মাসে  অভিনেত্রী মেঘনা রাজের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন প্রয়াত অভিনেতা। 

chiranjeevi sarja.1.629351

আরও পড়ুন: অভয় দেওলের সঙ্গে কাজ করা যন্ত্রণাদায়ক, ‘দেব-ডি’ প্রসঙ্গে বিস্ফোরক অনুরাগ

২০০৯ সালে বায়ুপুত্র ছবির সঙ্গে রুপোলি সফর শুরু করেন চিরঞ্জিবী সরজা। এরপর  ‘চিরু’, ‘সিনগ্র’, ‘আম্মা আই লাভ ইউ’-এর মতো জনপ্রিয় কন্নড় ছবিতে অভিনয় করেছেন চিরঞ্জিবী সরজা। তাঁর শেষ ছবি ‘রাজামার্থান্ডা’র পোস্ট প্রোডাকশনের কাজ অসম্পূর্নই রেখে চলে গেলেন অভিনেতা। এছাড়াও আরও তিনটি ছবির শ্যুটিং মাঝপথেই আটকে গেল। 

তাঁর মৃত্যুতে টুইটারে শোকপ্রকাশ করেছেন সুপারস্টার আল্লু অর্জুন, প্রিয়মণি, প্রাক্তন ক্রিকেট তারকা অনিল কুম্বলেরা।

https://twitter.com/priyamani6/status/1269591875050037249

চলতি বছর মার্চের ১২ তারিখ মুক্তি পেয়ছিল জীবদ্দশায় চিরঞ্জিবী সরজার শেষ ছবি ‘শিবার্জুন’। করোনা সংকটের জেরে দিন কয়কের মধ্যেই থিয়েটার থেকে সরে যায় এই ছবি।

আরও পড়ুন: বলিউডের সবচেয়ে বক্স অফিস সফল নায়িকার শিরোপা পেলেন তাপসী

Gmail 1
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest