মাদক চক্রে যোগ, গ্রেফতার কন্নড় অভিনেত্রী রাগিনী দ্বিবেদী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পিছনে মাদক কারবারের যোগসাজস নিয়ে যখন জোর চর্চা চলছে, সিবিআই বিষয়টি খতিয়ে দেখছে, তখন কর্নাটক চলচ্চিত্র দুনিয়ায় মাদকের রমরমা নিয়ে মামলায় গ্রেফতার করা হল কন্নড় অভিনেত্রী রাগিনী দ্বিবেদীকে। শুক্রবার সকালে তাঁর বেঙ্গালুরুর বাসভবনে মাদকের খোঁজে তল্লাসি চালায় সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ (সিসিবি)। পরে জিজ্ঞাসাবাদের পর তাদের হাতে গ্রেফতার হন রাগিনী।

সূত্রের খবর, ৩রা সেপ্টেম্বর রাগিনীকে সিসিবির তরফে তলব করা হয়েছিল। কিন্তু নিজে হাজিরা না দিয়ে নিজের আইনজীবীকে পাঠান রাগিনী। এরপরই নড়েচড়ে বসে সিসিবি-র আধিকারিকরা। আদালতের দ্বারস্থ হয়ে রাগিনীর বাড়িতে তল্লাশির আবেদন জানায় তাঁরা, সেই পত্রে মঞ্জুরি নিয়েই আজ সাতসকালে নায়িকার বাসভবনে পৌঁছায় ক্রাইম ব্রাঞ্চ।

দিন কয়েক দিন আগেই রাগিনীর ঘনিষ্ঠ বন্ধু রবিকে গ্রেফতার করে ক্রাইম ব্রাঞ্চ। তদন্তকারী আধিকারিকদের দাবি, জেরায় মাদক চক্র নিয়ে অনেক তথ্য দিয়েছেন রবি, তিনিই রাগিনীর নাম নিয়েছেন। এরপরেই রাগিনীকে জিজ্ঞাসাবাদের সিদ্ধান্ত নিয়েছিল সিসিবি। কিন্তু সহযোগিতা করেননি নায়িকা।

আরও পড়ুন: সিং ‘আউট’ কাপুর ‘ইন’! ১৩ বছর পর বনশালীর ছবিতে রণবীর, সঙ্গে আলিয়া

অন্য দিকে, তলব সত্ত্বেও সিসিবি অফিসে হাজিরা না দেওয়ার প্রসঙ্গে রাগিনীর দাবি, তাঁকে খুব অল্প সময়ের মধ্যে নোটিস দেওয়া হয়েছে। ফলে তাঁর পক্ষে হাজিরা দেওয়া সম্ভব হয়নি। তাঁকে নোটিস পাঠানোর পর পরই নিজের ইনস্টাগ্রাম পোস্টে রাগিনী লেখেন, ৭ সেপ্টেম্বর তিনি সিসিবি-র দফতরে হাজিরা দেবেন। পাশাপাশি এটাও দাবি করেন, “এক জন নাগরিক হিসেবে পুলিশের সঙ্গে এ ব্যাপারে সহযোগিতা করা কর্তব্য বলেই মনে করি। কোনও কিছু গোপন করার বিষয় নেই। কোনও অসাধু কাজের সঙ্গেও জড়িত নই আমি।”

গত ২১ অগস্ট কর্নাটকে মাদক পাচারের বড়সড় চক্রের খোঁজ পায় নারকোটিক কন্ট্রোল ব্যুরো(এনসিবি)। এই ঘটনায় বেশ কয়েক মাদক পাচারকারীকেও গ্রেফতার করেছে তারা। ধৃতদের এক জনের ডায়েরি থেকে এনসিবি-র আধিকারিকরা কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির ১৫ জন সেলিব্রিটির নাম পান। এই ঘটনা প্রকাশ্যে আসার পর পরিচালক ইন্দ্রজিৎ লঙ্কেশ বেশ কয়েকটি বিস্ফোরক মন্তব্য করেন। যে সব সেলিব্রিটি এই পাচারচক্রের সঙ্গে জড়িত তাঁদের পর্দা ফাঁস করার কথা বলেন। ইন্দ্রজিৎকে তলবের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে সিসিবি সূত্রে খবর।

রাগিনীর জন্ম বেঙ্গালুরুতে। ২০০৯-এ  ‘বীর মাদাকারি’ ছবিতে আত্মপ্রকাশ করেন। তাঁর হিট ছবিগুলোর মধ্যে রয়েছে কেম্পে গৌড়া, রাগিনী আইপিএস, শিবা, বাঙ্গারি।

আরও পড়ুন: স্বাধীনতা যুদ্ধের পটভূমিকায় প্রেম কাহিনি! আনলক হতেই নয়া চমক পাভেলের, সঙ্গী এনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest