Kannada Star Puneeth Rajkumar Dies At 46, Had Heart Attack After Workout

আচমকা লুটিয়ে পড়লেন জিমেই, হার্ট অ্যাটাকে মৃত্যু ৪৬ বছর বয়সী কন্নড় সুপারস্টারের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে নক্ষত্রপতন। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল সুপারস্টার পুনীত রাজকুমারের।, এদিন বেলা ১১.৩০ নাগাদ অচৈতন্য অবস্থায় বেঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতাতে নিয়ে যাওয়া হয় পুনীত রাজকুমারকে। দ্রুত তাঁর চিকিত্সা শুরু হয়, কিন্তু শেষরক্ষা হল না।

অভিনেতার পরিবার সূত্রে খবর, শুক্রবার সকালে জিম করছিলেন পুনীত রাজকুমার (Puneeth Rajkumar)। সেসময় আচামকাই পড়ে যান। তড়িঘড়ি বেঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। ICU স্থানান্তরিত করা হয়। শেষরক্ষা হয়নি। এদিন দুপুরে মৃত্যু হয় তাঁর। খবর নিশ্চিত করেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ এস বোমানি (Basavaraj Bommai)। লেখেন, ”আমি গভীরভাবে শোকাহত আজ আমাদের কর্নাটকের গর্ব পুনীত রাজকুমার হৃদরোগে আক্রান্ত হয়ে আমাদের ছেড়ে চলে গেলেন। কন্নড়বাসীর প্রিয় অভিনেতা, আপ্পু-র চলে যাওয়াটা আমাদের জন্য বিরাট ও অপূরণীয় ক্ষতি, ভগবানের কাছে ওঁনার আত্মার শান্তি কামনা করি। ঈশ্বর শক্তি দিক ওঁনার পরিবার, প্রিয়জন ও অনুরাগীদের এই শোক বহন করবার। ”

ভালোবেসে পুনীতকে ‘আপ্পু’ বলে তাঁকে সম্বোধন করেন অনুরাগীরা। কন্নড় চলচ্চিত্রে প্রবাদপ্রতিম ব্যক্তিত্ব রাজকুমারের ছোট ছেলে।  পুনীতের হার্ট অ্যাটাকের খবর পেয়ে উদ্বিগ্ন অনুরাগীরা ভিড় জমিয়েছিল হাসপাতাল চত্বরে, বর্তমানে সেখানে শোকের পরিবেশ।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Buzz (@cricbollybuzz)

শিশুশিল্পী হিসাবে অভিনয় শুরু করেছিলেন পুনীত। এখনও পর্যন্ত ২৯ টির বেশি কন্নড় ছবিতে অভিনয় করেছে। ১৯৮৫ সালে শিশুশিল্পী হিসাবে জাতীয় চলচ্চিত্র সম্মানে ভূষিত হয়েছিলেন পুনীথ, বেত্তাধা হুভু ছবির জন্য। ২০০২ সালে ‘আপ্পু’ ছবির সঙ্গে লিড হিরো হিসাবে আত্মপ্রকাশ করেন পুনীত। পরবর্তী সময়ে আকাশ,আরাসু, মিলনা, ভামসি, জ্যাকি, পরমাত্মা, পাওয়ার-এর মতো সুপারহিট কন্নড় ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি।

এদিকে এদিন সকালেই দাদা শিব রাজকুমারকে নতুন ছবি মুক্তির জন্য টুইট করে শুভেচ্ছা জানিয়েছিলেন পুনীত রাজকুমার। আর তার কিছুক্ষণ পরেই এহেন খবর স্তব্ধ তাঁর পরিবার। অভিনেতার মৃত্যুতে টুইটারে শোকপ্রকাশ করেছেন চিরঞ্জিবী, মাধবন প্রকাশ রাজ, সোনু সুদ, শ্রেয়া ঘোষাল, বনি কাপুর, অঙ্কুশ সহ আরও অনেক তারকা।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest