KANNADA TELEVISION ACTRESS SOUJANYA DIED BY SUICIDE

দরজা ভেঙে উদ্ধার অভিনেত্রীর ঝুলন্ত দেহ, সুইসাইড নোটে মায়ের কাছে ক্ষমা চেয়েছেন সৌজন্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাড়ি থেকে উদ্ধার কন্নড় অভিনেত্রী (Kannada TV Actor) সৌজন্যর ঝুলন্ত দেহ। বেঙ্গালুরুর শহরতলির একটি অ্যাপার্টমেন্টে থাকতেন তিনি। বৃহস্পতিবার সেখান থেকেই দরজা ভেঙে বছর ২৫-র ওই অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিস। উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট (Suicide Note )। প্রাথমিক ভাবে অভিনেত্রী আত্মহত্যা করেছেন বলেই অনুমান পুলিসের।

পুলিস জানিয়েছে, অভিনেত্রী সৌজন্যর ৪ পাতার সুইসাইড নোটটি ২৭,২৮ ও ৩০-এ সেপ্টেম্বর লেখা হয়েছে। যেটি কিনা ইংরেজি ও কন্নড় ভাষায় লেখা। যেখানে সৌজন্য লিখেছেন, তিনি এই পদক্ষেপের জন্য অন্য কাউকে দোষ দেন না। তিনি নিজেই আত্মহত্যার জন্য দায়ী। ফিল্ম ইন্ডাস্ট্রির বর্তমান পরিস্থিতির কারণে, তিনি গত বেশ কয়েকমাস ধরে সমস্যায় ছিলেন। এই পরিস্থিতিতে তাঁর আত্মহত্যা ছাড়া আর অন্য কোনও উপায় ছিল না। তবে যাঁরা তাঁর পাশে ছিলেন তাঁদের ধন্যবাদ জানিয়েছেন সৌজন্য। এই পদক্ষেপের জন্য মায়ের কাছে ক্ষমাও চেয়েছেন অভিনেত্রী।

সুইসাইড নোটে সৌজন্য উল্লেখ করেছেন তাঁর শারীরিক অসুস্থতা ও টেলিভিশন ইন্ডাস্ট্রিতে সমস্যার কথা। সৌজন্যর শরীর খারাপ হওয়া নিয়ে বেশ কিছু দিন ধরেই চিন্তায় ছিল পরিবার। দিন দিন তা আরও খারাপ হচ্ছিল বলে জানা গিয়েছে। তবে ঠিক কী কারণে তিনি অসুস্থ ছিলেন, তা জানা যায়নি। এমন চরম সিদ্ধান্ত নেওয়ার জন্য নিজের বাবা-মায়ের কাছে সুইসাইড নোটে বারংবার ক্ষমা চেয়েছেন সৌজন্য। তিনটি পাতার দীর্ঘ সুইসাইড নোটটি প্রায় তিন দিন ধরে লিখেছিলেন তিনি।

কারণ, সুইসাইড নোটটিটে ২৭, ২৮ ও ৩০ সেপ্টেম্বরের তারিখ উল্লেখ করা হয়েছে। পুলিশ প্রাথমিক ভাবে মনে করছে, গত তিন দিন ধরেই আত্মহত্যার পরিকল্পনা করে ফেলেছিলেন সৌজন্য। এবং সেই মতোই তিনি এদিন চরম পথ বেছে নেন। কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে একাধিক সিরিয়াল ও কয়েকটি ছবিতেও কাজ করেছেন সৌজন্য।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest