Kapil sharma biopic to be made in bollywood titles funkaar

Kapil Sharma Film: নিজের বায়োপিকে নিজেই অভিনয় করবেন কপিল শর্মা! পরিচালনায় কে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এবার আসতে চলেছে কপিল শর্মার বায়োপিক (Biopic on Kapil Sharma)। ‘ফুকরে’ (Fukrey) পরিচালক মৃগদীপ সিং লাম্বার (Mrighdeep Singh Lamba) পরিচালনায় তৈরি দেশের অন্যতম জনপ্রিয় ‘কমেডি কিং’-এর বায়োপিক। ফিল্ম সমালোচক তরণ আদর্শ ঘোষণা করলেন এই আগামী ছবির কথা।

এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তরণ জানান, ‘ফুকরে’ পরিচালক তৈরি করবেন কপিল শর্মার বায়োপিক। ছবির নাম ‘ফানকার’। ছবির প্রযোজনার দায়িত্বে থাকবে লাইকা প্রোডাকশনস।

শুক্রবার প্রযোজক মহাবীর জৈন জানিয়েছেন, “ভারতের অন্যতম ফানকারের জীবন দর্শকের সামনে তুলে ধরতে চাই আমি। লাইকা প্রোডাকশনস ও মহাবীর জৈন কিছুদিন আগেই অক্ষয় কুমারের সঙ্গে ‘রামসেতু’ তৈরি করেছেন। দেশের লাখ লাখ মানুষকে প্রতি নিয়ত হাসিয়ে চলেছেন কপিল। তিনিই তাঁদের ডোপামাইন হরমোন। ভেবে ভাল লাগছে লাইকা ও মহাবীর ছবিটির প্রযোজক।”

আরও পড়ুন: পরনে শুধু বোতাম খোলা সাদা শার্ট! এশার নিভৃতবাসের ঝলকে কুপোকাত নেটপাড়া

 

View this post on Instagram

 

A post shared by Kapil Sharma (@kapilsharma)


কপিল শর্মার গল্পকে বড় পর্দায় দেখাতে চলেছেন ভেবে এখন থেকেই উচ্ছ্বসিত মৃগদীপ। এদিকে নেটফ্লিক্স থেকে জানানো হয়েছে, “অমৃতসরের রাস্তা থাকে মুম্বইয়ের সেট, এটাই কপিল শর্মার জার্নি। তিনি আমাদের নিরন্তর মনোরঞ্জন করে চলেছেন। নেটফ্লিক্সের সঙ্গে কমেডি স্পেশ্যাল শো করতে চলেছেন কপিল। সেটাই তাঁর স্ট্রিমিং ডেবিউ।”

পাঞ্জাবের অমৃতসরে জন্ম কপিল শর্মার। অল্প বয়সেই বাবাকে হারান। মুম্বইয়ে কেরিয়ার শুরু করেন রিয়ালিটি শোয়ের মাধ্যমে। ২০০৭ সালে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’ প্রতিযোগিতা জেতেন। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি পাঞ্জাবের কমেডিয়ানকে। একের পর এক রিয়ালিটি শোয়ে অংশগ্রহণ করেছেন। ২০১৩ সালে নিজের কমেডি চ্যাট শো ‘কমেডি নাইটস উইথ কপিল’ (Comedy Nights With Kapil) শুরু করেন। অল্প সময়েই টেলিভিশনের দর্শকদের মন জয় করে নেন। দু’টি সিনেমায় মুখ্য চরিত্রেও অভিনয় করেন। ক্যামেরার সামনে হাসিখুশি কপিলের জীবনে একাধিক বিতর্কও রয়েছে।

আরও পড়ুন: Sonu Sood: নিজের ছবি আঁকা বিমানে সফর সোনু সুদের, আপ্লুত অভিনেতা শেয়ার করলেন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest