Karagar part 2 postponed, releasing on December 22

Karagar Part 2: ১৫ ডিসেম্বর মুক্তি পাচ্ছে না কারাগার পার্ট ২, বিরক্তি প্রকাশ করলেন চঞ্চল চৌধুরী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এই মুহূর্তে এপার-ওপার দুই বাংলার হাওয়াই কার্যত ‘চঞ্চল’। হাওয়া মুক্তির আগে থেকেই দর্শকদের উৎসাহ কয়েকগুণ বাড়িয়ে দিয়েছিল চঞ্চল চৌধুরী অভিনীত ‘হইচই’ (Hoichoi) এর সিরিজ ‘কারাগার’ (Karagar)। প্রথম সিজন দেখার পর থেকেই দর্শকদের অপেক্ষা ছিল দ্বিতীয় সিজনের জন্য৷ হইচই জানিয়েছিল ‘কারাগার’ এর দ্বিতীয় সিজন আসবে ১৫ ই ডিসেম্বর (Karagar Release Date), কিন্তু খোদ চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury) এবার দিলেন দুঃসংবাদ।

তিনি জানান ১৫ তারিখ আসছে না কারাগার পার্ট ২। সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করে তিনি জানান “বিশ্বকাপ ফুটবলের কারণে কারাগার পার্ট-২ আসবে এক সপ্তাহ পর”। অর্থাৎ ১৫ ই ডিসেম্বরের জায়গায় কারাগার মুক্তি পাবে ২২ ডিসেম্বর। বহুপ্রতীক্ষিত এই সিরিজের মুক্তি এক সপ্তাহ পেছানোয় চঞ্চলের মেজাজ ও যে খারাপ, সেকথাও জানাতে ভোলেননি অভিনেতা।

আরও পড়ুন: Shah Rukh Khan: ‘উফফ কী লাগছে!’ সৌদি থেকে ভিডিও পোস্ট কিং খানের, নয়া লুক দেখে মুগ্ধ ভক্তরা

থ্রিলার ঘরানার ওয়েব সিরিজ ‘কারাগার’। পরিচালনায় সৈয়দ আহমেদ সওকি। ‘কারাগার’ ওয়েব সিরিজে একজন বন্দির চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। তিনি ছাড়াও ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন বিজরী বরকতুল্লাহ, ফারিণ, আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, নাঈম। প্রথম পর্বে দেখা গিয়েছে, একটি কারাগারে ২৫০ বছর ধরে বন্দি রয়েছেন চঞ্চল চৌধুরী। নিজেকে মীরজাফরের খুনি বলে পরিচয় দেন। তার ওই দাবি শুনে অনেকেই বিস্মিত হয়েছিলেন। সিরিজের দ্বিতীয় কিস্তিতে গল্প কীভাবে এগোয় তা জানতে অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন দর্শকরা।

উল্লেখ্য, কিছুদিন আগে কলকাতায় শুরু হয়েছিল চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। এই উপলক্ষ্যে নন্দনে বেশ কিছু বাংলাদেশি ছবি দেখানো হয়েছে। তবে ‘হাওয়া’ দেখার জন্য কলকাতার মানুষের উন্মাদনা চোখে পড়ার মতো ছিল।

আরও পড়ুন: Srabanti Chatterjee: টেকেনি তিন বিয়ে, এবার কি অভিরূপের সঙ্গে প্রেমটাও টিকল না নায়িকার?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest