২৪ ঘণ্টার মধ্যে NCB-কে জবাব দিলেন করণ জোহর, ড্রাগ নেওয়ার কথা অস্বীকার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর নোটিসের জবাব দিলেন প্রযোজক-পরিচালক করণ জোহর (Karan Johar)। সূত্রের খবর মানলে, আইনজীবী মারফত করণ জানিয়েছেন গত বছর তাঁর বাড়ির ওই পার্টিতে কোনওরকমের নিষিদ্ধ মাদক সেবন করা হয়নি।

বলিউড সূত্রে খবর, ২০১৯-এর জুলাইয়ে নিজের বাড়িতে ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন করণ। উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, অর্জুন কাপুর, মালাইকা অরোরা, বরুণ ধাওয়ান-সহ প্রথম সারির তারকারা। সেই পার্টিরই একটি ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কী ছিল ক্লিপিংয়ে? পার্টিতে সবাই একসঙ্গে বসে আড্ডা মারছিলেন। নেটাগরিকদের দাবি, ‘সেই পার্টিতে মাদক সেবন করা হয়েছিল। তারকাদের চোখেমুখে সেই ছাপ স্পষ্ট।’

আরও পড়ুন: বান্ধবীদের সঙ্গে ব্যাচেলার পার্টিতে হুল্লোড় হবু কনে তৃণার, দেখুন ছবি

চলতি বছরের ১৪ জুন সুশান্ত সিংহ রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর মাদক মামলা শুরু হয় বলিউডে। তখনই ওই ভিডিয়ো নিয়ে ফের শুরু হয় চর্চা। সংবাদ সংস্থা সূত্রে খবর, বিষয়টি নিয়ে এনসিবি-র কাছে প্রথম অভিযোগ জানান শিরোমণি অকালি দলনেতা মনজিন্দর সিংহ সিরসা। ভিডিয়োর সত্যতা যাচাইয়ের দায়িত্ব পেয়েছিলেন সংস্থার অন্যতম অফিসার কেপিএস মলহোত্র।

তখনই সমস্ত অভিযোগ অস্বীকার করেছিলেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর পরিচালক। জানিয়েছিলেন, তাঁর এবং তাঁর পরিবারের বিরুদ্ধে কুৎসা ছড়ানো হচ্ছে। তিনি বা তাঁর পরিবারের কেউই মাদক নেন না। ড্রাগ চক্রের সঙ্গেও জড়িত নন। এর পরেই গত ১৭ ডিসেম্বর মাদক মামলায় সমন পাঠানো হয় করণ জোহরকে।

বৃহস্পতিবার নোটিস পাঠিয়ে করণ জোহরের কাছে ভিডিও সংক্রান্ত সমস্ত তথ্য জানতে চাওয়া হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওর সমস্ত বৈদ্যুতিন প্রমাণ ও প্রয়োজনীয় কাগজপত্রও দেখতে চাওয়া হয়। শোনা গিয়েছে, আইনজীবী মারফতই নিজের বক্তব্য জানানোর পাশাপাশি একটি চিঠি ও পেনড্রাইভও জমা দিয়েছেন বলিউডের প্রযোজক ও পরিচালক। এ বিষয়ে কথা বলতে গিয়ে প্রযোজক-পরিচালক জানিয়েছিলেন, পার্টিতে নাকি তাঁর মা হিরু জোহরও ছিলেন।

আরও পড়ুন: Minorities Rights Day 2020: ‘সংখ্যালঘু অধিকার’ দিবসে ফিরে দেখা কিছু মন ভালো করা বলিউড চরিত্র

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest