বন্ধ হয়ে যাচ্ছে কফি উইথ করণ? বিক্ষোভের জেরে নতুন সিজন আনতে চাইছে না চ্যানেল কর্তৃপক্ষ!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: সুশান্তের মৃত্যু যেন ঝড় বইয়ে দিয়েছে সোশাল মিডিয়ায়। শান্ত সিংহ রাজপুতের মৃত্যু সব হিসেব উল্টে দিল। রাঘব বোয়ালদের মাঝে থেকে নিজের পরিচিতি গড়ে তোলা, চূড়ান্ত অবসাদগ্রস্ত হয়েও মুখে হাসি ধরে রাখা এবং শেষমেশ নিজেকে শেষ করে দেওয়া… নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। আর তাতেই বলিউডের ‘প্রিভিলেজ ক্লাব’-এর উপর রাগ গিয়ে পড়েছে সাধারণ মানুষের।

নেটিজেনরা ফুঁসছে আউটসাইডার ভার্সেস ইনসাইডার বিতর্কে। সব থেকে বেশি সমালোচনার মুখে পড়েছেন করণ জোহর।দীর্ঘ দিন ধরেই স্বজনপোষণের অভিযোগে জেরবার করণ। সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের দিকে যখন আঙুল উঠতে শুরু করেছে, সেই সময় সর্বপ্রথম তাঁর আচরণ নিয়েই প্রশ্ন ওঠে। তবে পরিস্থিতি এতটা খারাপ হবে তা বোধ হয় আঁচ করতে পারেননি করণ। তাই সুশান্তের মৃত্যুর খবর কানে যেতেই প্রয়াত অভিনেতার সঙ্গে নিজের ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেন তিনি। তাতে সুশান্তের সঙ্গে যোগাযোগ না রাখায় আক্ষেপও করতে দেখা যায় তাঁকে।

আরও পড়ুন: অর্থনৈতিক সংকট ছিল না, প্রতি মাসে ১০ লক্ষ টাকা খরচ করতেন , পুলিশকে বললেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার

এই পোস্ট আগুনে ঘি ফেলে। প্রশ্ন ওঠে, বেঁচে থাকতে যাঁকে ধর্তব্যের মধ্যেও আনেননি, তাঁর মৃত্যুতে লোক দেখানো শোকপ্রকাশ কেন? নিজের টক শো-তে সুশান্তকে নিয়ে মশকরা কেন করেছিলেন, সেই প্রশ্নও তেলেন অনেকে। তার পরই গত কয়েক দিনে লক্ষ লক্ষ অনুরাগী হারান করণ। এত দিন ইনস্টাগ্রামে ১ কোটি ১০ লক্ষের বেশি ফলোয়ার ছিল কর্ণের। গত কয়েক দিনে তা ১ কোটি ৪ লক্ষে এসে ঠেকেছে। 

অন্যদিকে, সপ্তাহখানেক আগেই স্টার ওয়ার্ল্ডের তরফে সামনে আনা হয়েছিল কফি ইউথ করণের নতুন সিজনের প্রমো টিজার। সেই টিজার হটস্টারে এখনও রয়েছে। তবে পিঙ্কভিলা সূত্রে খবর, এই সেলিব্রিটি চ্যাট শোয়ের সপ্তম সিজন আপতত বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সুশান্তের মৃত্যুর পর যেভাবে বিতর্কে জড়িয়েছেন করণ ও এই শো-তাতে চ্যানেল কর্তৃপক্ষ আপতত এই শোয়ের নতুন সিজন শ্যুট করতে আগ্রহী নন। নতুন সিজন শুরু হলে সোশ্যাল মিডিয়ায় ফের বিতর্ক দানা বাঁধবে তা অনুমান করছেন চ্যানেল কর্তৃপক্ষ।  

পিঙ্কভিলার প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, করোনা সংকটে শোয়ের শ্যুট পিছিয়ে যায়, তবে পরিস্থিতি স্বাভাবিক হলেও  সেলেবরাও এই শোতে যোগ দিতে ইচ্ছুক নন। বিতর্কের আগুনে ঘি ঢালতে চাইছেন না কেউই। তাই এরপর থেকে আদতেও এই শোয়ের আগামী কোনও সিজন আসবে কিনা তাও ভেবে দেখছে চ্যানেল কর্তৃপক্ষ। তবে অদূর ভবিষ্যতে কোনওভাবেই কফি ইউথ করণ ফিরছে না’। পিঙ্কভিলার তরফে যোগাযোগ করা হয়েছিল চ্যানেল কর্তৃপক্ষের তরফে তবে এখনও তাঁরা কোনওরকম জবাব দেননি।

আরও পড়ুন: যে ক্ষমতার বলে আপনারা আমার সমালোচনা করতেন তা কেড়ে নিলাম, সোনাক্ষীর মন্তব্য নিয়ে ফের বিতর্ক

Gmail 4
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest