Site icon The News Nest

সঙ্গে তৈমুর, মাস্ক ছাড়াই মেরিন ড্রাইভে ঘোরাঘুরি, সইফ-করিনাকে সাবধান করল পুলিস

The News Nest: মহামারি করোনাভাইরাসের কারণে দুই মাসের বেশি সময় ধরে সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও নিজেদের বাড়িতে বন্দি করে রেখেছিলেন। কিন্তু এই সময়টিতে সবচেয়ে বাজে অবস্থা হয়েছে বাচ্চাদের। ঘরে থাকতে থাকতে প্রায় অতিষ্ট হয়ে গিয়েছিলো তারা।মহারাষ্ট্রে লকডাউন শিথিল করেছে সরকার। সেই সুযোগে একমাত্র ছেলে তৈমুর আলি খানকে নিয়ে মুম্বাইয়ের মেরিন ড্রাইভে ঘুরতে বেরোলেন সইফ আলি খান ও করিনা কাপুর খান।

তবে সইফ, করিনা বা তৈমুর, কারওর মুখেই ছিল না মাস্ক। করোনা আক্রান্তের সংখ্যা যখন দেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে, তখন এভাবে বাইরে বেরনোয় সমালোচনায় মুখর হয়েছেন নেটিজেনরা। তবে মাস্ক যে তাঁদের সঙ্গে ছিল না এমন নয়। মেরিন ড্রাইভের একাধিক ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তার মধ্যে কোনওটাতে করিনা ও তৈমুরকে মাস্ক পরে দেখা গিয়েছে, অথচ সইফের মুখে মাস্ক নেই। কোনওটাতে আবার তৈমুর মাস্কহীন। 

আরও পড়ুন: সেপ্টেম্বরের অধীর অপেক্ষা! এবার বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন অঙ্কিতা

সইফ, করিনা, তৈমুরের সেই ছবি এবং ভিডিয়োর পাশাপাশি প্রকাশ্যে আসে আরও একটি ক্লিপ।  যেখানে সইফ, করিনাকে উদ্দেশ্য করে সতর্ক করেন এক পুলিস কর্মী।  তৈমুরকে দেখে তিনি বলেন, ‘ছোট বাচ্ছাদের এই সময় বাইরে বের করা যাবে না’।  ওই পুলিস কর্মীর সতর্কতা শুনে পালটা মন্তব্য করেন সইফ-করিনা। তাঁরা একযোগে বলে ওঠেন, ‘বাইরে আনা যাবে না?’ ওই পুলিশ কর্মী ফের ‘না’ বললে  দ্বিতীয় আর বাক্যব্যয় করেননি সইফ, করিনা।  সঙ্গে সঙ্গে মেরিন ড্রাইভ থেকে বাড়ির দিকে পা বাড়ান তাঁরা। 

আরও পড়ুন: HBD Shilpa Shetty: শুধু নাচ কিংবা অভিনয়ে নয়, টিকটক মাতাতেও পারদর্শী শিল্পা, দেখুন সেরা ৫ ভিডিও…

Exit mobile version