বাবার পিঠে চড়েই লকডাউন কাটছে তৈমুরের! ছবি শেয়ার করলেন করিনা

মুম্বই: করোনার জন্য বাড়িতেই রয়েছেন বলিউডের সেলেবরা। বাড়িতে আটকে থাকতে হচ্ছে করিনা কাপুর খান ও তাঁর পরিবারকেও। তবে এই লকডাউনে বেজায় খুশি ছোটে নবাব। মা-বাবা কেউ যাচ্ছে না শ্যুটিংয়ে। তাই সারাদিন খেলা করতে পারছে তৈমুর। তৈমুরের দুষ্টু মিষ্টি ছবি শেয়ার করলেন মা করিনা।

বৃহস্পতিবার তিন বছরে তৈমুরের সঙ্গে তাঁর ‘ড্যাডি কুল’ সইফের একটি মিষ্টি মুহূর্তের ঝলক তুলে ধরেন করিনা। যেখানে বাবার পিঠে চড়ে দুষ্টুমির মুডে পাওয়া গেল টিমটিমকে। ছবির ক্যাপশনে বেবো লিখলেন,’সইফ বলে সবসময়ই তৈমুরের পিছনে রয়েছে,টিমটিম ব্যাপারটা সিরিয়াসলি নিয়ে ফেলেছে’। 

https://www.instagram.com/p/CBAOXCMJneX/

ইনস্টাগ্রামে পা দেওয়ার পর থেকেই এই জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছেন করিনা কাপুর খান। হামেশাই নিজের সুপারস্টার পুত্র তৈমুরের নানান মুহূর্তের ঝলক উঠে আসে করিনার ইনস্টাগ্রামের দেওয়ালে।

https://www.instagram.com/p/B_H7Z8yJJzL/

আরও পড়ুন: আমেরিকা গিয়ে ভুল করেছেন! শীঘ্রই ভারতে ফিরতে চান সানি লিওন

পতৌদির নবাব পরিবারের ইন হাউস পিকাসো। রঙ-তুলিতে দেওয়াল রঙ চলছে তৈমুরের। সুযোগ বুঝে ছবি তুলে নিয়েছেন করিনা। তৈমুরের দেওয়াল রঙ করবার অনুপ্রেরণা আসলে কে? সেই ঝলকও তুলে ধরেছেন করিনা। বাবার থেকেই দেওয়াল রঙ করা শিখেছে ছেলে।

https://www.instagram.com/p/B_H3j9CJWf8/

লকডাউনের শুরু থেকেই করিনার ইনস্টাগ্রামের দেওয়াল কাঁপাচ্ছে তৈমুর,সইফ আর কাফতান! ঘরবন্দি দশায় করিনার সবচেয়ে পছন্দের পোশাক কাফতান। একের পর এক প্রিন্টেড কাফতানে তাক লাগাচ্ছেন এই ডিভা।

https://www.instagram.com/p/B-eiG9kpXcN/

নিয়ম করে বাবার কাছে গাছ লাগানো এবং গাছেদের যত্ন নেওয়াও শিখছে তৈমুর। সব মিলিয়ে করোনা সংকটের সময়ও নানাভাবে ছেলেকে ব্যস্ত রাখছেন সইফ-করিনা। 

https://www.instagram.com/p/B-BxeP9pS-D/

আরও পড়ুন: আজ চন্দ্রগ্রহণ, দেখা যাবে ভারত থেকেও, জেনে নিন কোন সময় দেখা যাবে…

Gmail