Site icon The News Nest

করোনা আক্রান্ত করিনা কাপুর খান, পজিটিভ তাঁর বন্ধু অমৃতা অরোরাও

amrita

করোনা আক্রান্ত করিনা কাপুর খান। একই সঙ্গে আক্রান্ত তাঁর প্রিয় বান্ধবী অভিনেত্রী অমৃতা অরোরা। আপাতত নিভৃতবাসেই থাকবেন তাঁরা। জানা যাচ্ছে, বিগত কয়েক দিনে তাঁদের সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদেরও করোনা পরীক্ষা করানো হবে।

করিনার পক্ষ থেকে এখনও পর্যন্ত অফিশিয়াল কোনও বিবৃতি দেওয়া হয়নি। তবে সংবাদ সংস্থা এএনআইয়ের মাধ্যমে খবরটি প্রকাশ্যে এসেছে। সেখানেই জানানো হয়েছে, করিনা ও তাঁর বন্ধু অমৃতা সুরক্ষাবিধি লঙ্ঘন করে চুটিয়ে পার্টি করেছেন। একাধিক পার্টির অঙ্গ ছিলেন তাঁরা। তাই গত কয়েকদিনে তাঁদের সংস্পর্শে যাঁরা এসেছেন প্রত্যেককে বৃহন্মুম্বই পুরনিগমের (BMC) পক্ষ থেকে RT-PCR টেস্ট করানোর নির্দেশ দেওয়া হয়েছে।

চলতি সপ্তাহেই করিনা-অমৃতারা তাঁদের বন্ধু ও দিদিদের সঙ্গে জমিয়ে পার্টি রয়েছেন। রিয়া কাপুরের বাড়িতে প্রি-ক্রিসমাস পার্টিতে শামিল হয়েছিলেন করিশ্মা, মালাইকারাও। তাঁদের রিপোর্ট পজিটিভ কিনা জানা যায়নি। চলতি সপ্তাহে করণ জোহরের পার্টিতেও যোগ দেন দুজনে, সেখানে উপস্থিত ছিলেন আলিয়া ভাট, অর্জুন কাপুররা।

জানা গিয়েছে এই মুহূর্তে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন সইফ ঘরনি। করিনা-অমৃতার কোভিড পজিটিভ হওয়ার খবরে শিলমোহর দিয়েছেন বান্দ্রা (পশ্চিম) পুরসভার অ্যাসিস্টান্ট কমিশনার বিনায়ক ভিসপুটে।

প্রত্যেক বছরই বড় দিন উপলক্ষে খাওয়াদাওয়ার আসর বসে কপূর বাড়িতে। নিয়ে রীতি মেনে স্বামী সইফ আলি খান এবং ছেলে তৈমুরকে নিয়ে সামিল হন করিনাও। তবে নিয়মভঙ্গ হতে পারে এ বার। করোনা আক্রান্ত হওয়ায় পরিবারের সঙ্গে উদ্‌যাপনে মেতে উঠতে পারবেন না করিনা। ২০২০ সাল থেকে বলিউডের একাধিক তারকা করোনা আক্রান্ত হয়েছেন। বেশিরভাগই মারণ ভাইরাসকে হারিয়ে সুস্থ জীবনে ফিরেছেন। করিনা ও অমৃতার ক্ষেত্রেও তেমনই হবে বলে আশা অনুরাগীদের।

Exit mobile version