স্বর্ণমন্দিরের সামনে দাঁড়িয়ে ইদের শুভেচ্ছা করিনার, সমালোচনায় করলেন পোস্ট ডিলিট

ঙ্গের বিধানসভা ভোটের সময়ই গেরুয়াবাদীদের আক্রমণের মুখে পড়তে হয়েছিল সায়নী ঘোষকে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আবারও সমালোচনার মুখে পড়তে হলে বলিউড সুন্দরী করিনা কপূর খানকে। কেন? কী এমন করলেন তিনি?

হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ছবি। অমৃতসরে স্বর্ণ মন্দিরের সামনে দাঁড়িয়ে রয়েছেন বেবো। পরনে সবুজ সালোয়ার। সেখান থেকেই ইদের শুভেচ্ছা জানিয়েছেন।

ছবিতে দেখা যাচ্ছে সবুজ সালোয়ার-কামিজ পড়ে, মাথায় ওড়না জড়িয়ে, চোখে সানগ্লাস পড়ে স্বর্ণমন্দিরের সামনে ছবির জন্য পোজ দিয়েছেন অভিনেত্রী। সঙ্গে ইদের শুভেচ্ছাবার্তা, ‘আমার সব মুসলিম বন্ধু ও মুসলিম পরিবারকে জানাই ইদের শুভেচ্ছা’।

স্বর্ণ মন্দিরের সামনে দাঁড়িয়ে কিভাবে তিনি এই ক্যাপশান লেখেন তা নিয়ে শুরু হয় ট্রোলিং। অনেকে অনেক অপমানজনক কথাও লেখেন অভিনেত্রীকে উদ্দেশ্য করে। নেটনাগরিকদের মধ্যে কেউ বললেন, ‘আপনি এত বোকা! স্বর্ণমন্দিরের সামনে দাঁড়িয়ে ইদের শুভেচ্ছা জানাচ্ছেন’? কেউ কেউ লিখেছেন, ‘এটা মন্দিরও নয়, গুরুদ্বার’। কারও প্রশ্ন, ‘মন্দির আর মসজিদের তফাত জানেন’?   অনেকেই আবার করিনাকে দেশের জন্য কিছু করার পরামর্শ দিয়েছেন।

আরো পড়ুন: পটকার সঙ্গে রক্তের সম্পর্ক আগন্তুকের! ‘খড়কুটো’য় নতুন অতিথিকে ঘিরে তৈরী হচ্ছে রহস্য

অবশেষে জানা যায় ছবিতে করিনা কাপুর খান থাকলেও পোস্টটি তাঁর নয়। কারণ ইনস্টাগ্রামের যে প্রোফাইল থেকে পোস্টটি করা হয়েছে, তা বেবোর অফিসায়াল ইনস্টা হ্যান্ডেল থেকে নয়। ‘ফ্যান ক্লাব’-এর অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে ছবিটি। স্পষ্ট করে সেখানে লেখা রয়েছে, ‘ফ্যান পেজ ফর দ্য কুইন অফ বলিউড’ (Fan Page for the Queen of Bollywood)। শেষ পর্যন্ত পোষ্টটিকে ডিলিটও করা হয়।

প্রসঙ্গত সেলিব্রিটিদের নিয়ে ট্রোলিং নতুন কোনও ঘটনা নয়। এর আগে বহু সেলিব্রিটি ট্রোলিংয়ের সম্মুখীন হয়েছিলেন। শাহরুখ থেকে শুরু করে ক্যাটরিনা, দীপিকা, সলমন এমনকি টলিউডের অভিনেতা- অভিনেত্রীরাও কোনও না কোনও সময় ট্রোলের শিকার হতে হয়েছে। বঙ্গের বিধানসভা ভোটের সময়ই গেরুয়াবাদীদের আক্রমণের মুখে পড়তে হয়েছিল সায়নী ঘোষকে। ‘আমি এই দেশেতেই থাকবো’ – গানের জন্য কট্টরপন্থী ও মোদীপন্থীদের আক্রমনের মুখে পড়তে হয়েছে – অনির্বান ভট্টাচার্য, ঋদ্ধি, সুরঙ্গনা সহ বেশ কিছু বামমনস্ক অভিনেতা- অভিনেত্রীদের।.

আরো পড়ুন: ফের বাংলায় সেরা ‘মিঠাই’, দ্বিতীয় স্থানে উঠে এল ‘কৃষ্ণকলি’, চতুর্থ ‘খড়কুটো’-‘যমুনা ঢাকি’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest