‘আম্মার থেকে বেশি ভাল কেউ বাসবে না’, তৈমুরের জন্মদিনে আবেগঘন পোস্ট করিনার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চারে পা তৈমুরের। ইনস্টাগ্রামে ছেলের জন্মদিনে ভালবাসা লিখে দিলেন ‘আম্মা’ করিনা কপূর খান। কমেন্ট বক্স উপচে উঠল আদরে।

তৈমুর আলি খানের একটি ছবি আর একটি বিভিন্ন মুহূর্তের মন্তাজ ভিডিয়ো। ছবিতে দেখা যাচ্ছে, ব্যস্ত তৈমুর খড়ের আঁটি হাতে নিয়ে ছোট ছোট পা ফেলে এগচ্ছে। করিনার লেখা থেকে বোঝা গেল, গরুকে খড় খাওয়ানোর জন্য এই কাণ্ড করেছে সে। তার পরের ভিডিয়োতে তৈমুরের বিভিন্ন বয়স ও আনন্দের মুহূর্তের ছবির স্লাইড। কোথাও গোঁফ এঁকে মুখভঙ্গি। কোথাও বাবার সঙ্গে তাল মিলিয়ে গিটারে মন। কোনওটায় আবার দেখা যাচ্ছে, বরফে খেলা করছে খুদে। আর শেষে বাবা মায়ের আদর খাচ্ছে চোখ বন্ধ করে।

আরও পড়ুন: বিকিনিতে সমুদ্রে স্নান! বিশ্ব সুন্দরী মানুষী চিল্লরের বোল্ড ছবি ভাইরাল

ক্যাপশনে মা করিনা লিখেছেন, “আমার সন্তান, মাত্র চার বছর বয়সেই যে পরিমাণ মনোযোগ, ইচ্ছাশক্তি এবং কাজের প্রতি টান রয়েছে তোমার তাতে আমি খুশি। খড়ের বস্তা বোঝাই থেকে শুরু করে, গরুদের খাওয়ানো… সব কাজেই যে পরিমাণ মন তুমি দাও তাতে আমি অভিভূত। মাথা উঁচু করে স্বপ্নের পিছনে ছুটে যাও। কিন্তু এ সব কিছুর আগে যা তোমায় খুশি করে তাই কোরো। মনে রেখো, মায়ের থেকে বেশি কেউ ভালবাসবে না তোমায়।”

করিনার পোস্টে ছোট্ট টিমকে শুভেচ্ছা জানিয়েছে বেবোর অগণিত ভক্তকুল। পিসি সোহা আলি খানও কমেন্টে লিখেছেন, “হ্যাপি বার্থ ডে টিমটিম (তৈমুরের ডাক নাম)।” মাসি করিশ্মা কপূর লিখলেন, ‘আমার ছোট্ট সোনাকে জন্মদিনের শুভেচ্ছা’। অভিনেত্রী দিয়া মির্জা লিখলেন, ‘শুভ জন্মদিন টিম’। মলাইকা অরোরা কমেন্ট করলেন, ‘টিম টিম’। পাশে অনেক লাভ ইমোজি।

আরও পড়ুন: ডেসটিনেশন দার্জিলিং! হানিমুনে গিয়ে গৌরবের ইচ্ছেপূরণ! বিশেষ জায়গায় নিয়ে গেলেন দেবলীনাকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest