জানেন কি, ঠোঁট সুন্দর রাখতে রোজ ১০০ ‘পাউট’ করেন করিনা কাপুর! দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: ফিটনেস নিয়ে ভীষণই সতর্ক করিনা কাপুর খান। ৩৯ বছরের অভিনেত্রী সন্তান হওয়ার পরও কিছুদিনের মধ্যেই শেপে ফিরে কাজে যোগ দিয়েছিলেন। এতটাই তিনি ফিটনেস ফ্রিক যে, করিনা শরীরের কোনও অংশেই মেদ জমতে দিতে নারাজ। সেজন্য তিনি রোজ নাকি ঠোঁটেরও ব্যায়াম করেন। তাও আবার ১০০ টা!

কী সেই ব্য়ায়াম? হ্যাঁ, ঠিকই ধরেছেন, করিনার প্রিয় পাউট। জিম সেশনের মাঝেই ছোট্ট একটা ব্রেক নিয়ে আয়নার সামনে গিয়ে পাউট করেন তিনি। তুলে রাখেন সেলফিও। আর সেই সময়ই টানা ১০০ টা পাউট করে ঠোঁটের মেদও ঝরিয়ে ফেলেন তিনি।

আসলে, সোশ্যাল মিডিয়ায় নিজেই ইনস্টাগ্রামে পাউট করা সেলফি পোস্ট করে এমন দাবি করেছেন নায়িকা। লিখেছেন, ‘আমার মনে হয় আমার ঠোঁটের ব্যায়ামই সবচেয়ে বেশি হয়… একদিনে অন্তত ১০০ টা পাউট তো আমি করিই।’

https://www.instagram.com/p/CBXkuKHJUFi/

সোশ্যাল মিডিয়ায় করিনা কাপুর খানের যে কোনও ভিডিয়োই নজর কাড়ে ফ্যানেদের। তা সেই জিমে গিয়ে ঘাম ঝরানো হোক কিংবা স্বামী-সন্তানের সঙ্গে ছুটি কাটানো। লকডাউনের মধ্যেই করিনার একটি জিম ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, একের পর এক সূর্যনমস্কার করে তাক লাগিয়ে দিচ্ছেন নায়িকা।

আরও পড়ুন: রক্ত-মাংসের গন্ধ আনছে ‘লালবাজার’, টিজার রিলিজ করে উচ্ছসিত অজয় দেবগণ,দেখুন…

ভিডিয়োটি যদিও পুরনো। কিছু দিন আগে করিনার যোগা ট্রেনার রুপাল সিধ এই ভিডিয়োটি তুলেছিলেন। সেটিই সম্প্রতি ইমস্টাগ্রামে শেয়ার করেছেন রুপাল। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছে সেটি। যোগা শিক্ষিকা ছাত্রীর করিনার দারুণ প্রশংসাও করেছেন। লিখেছেন, ‘হাই ইনটেনসিটি ট্রেনিংয়ের শুরুতেই করিনার এক ডজন সূর্যনমস্কার। ডেডিকেটেড ডার্লিং করিনা।’

২০১২ সালে সইফ আলি খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন করিনা কাপুর। বিয়ের আগে হোক কিংবা পরে, করিনা যে বলিউডের অন্যতম অভিনেত্রী, তা প্রমাণ করেছেন বার বার।সে যব উই মেট-এর গীত হোক কিংবা কভি খুশি কভি গমের পু কিংবা ভিরে দি ওয়েডিং-এর কালিন্দি, বক্স অফিসে একের পর এক হিট এসেছে তাঁর হাত ধরে ।

আরও পড়ুন: ফিরে আসছে শৈশব! OTT প্ল্যাটফর্মে এবার আসছে চাচা চৌধুরী

Gmail 2

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest