প্রিয় বান্ধবীর জন্মদিনে কাফতানে নজর কাড়লেন ‘মম টু বি’ কারিনা, নায়িকার ব্যাগের দাম কত জানেন?

প্রেগনেন্সির এই স্টেজে চলছে অল্প বিস্তর কাজ। সম্প্রতি শ্যুটিং ফ্লোর থেকে 'মম টু বি' শেয়ার করেছিলেন তাঁর বেবি বাম্প লুক।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আর কয়েকদিনের মধ্যে দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর খান। দ্বিতীয়বার মা হওয়ার আগে এক নাগাড়ে কাজ করে চলেছেন করিনা। ফটোশ্যুট থেকে রেডিও শো, সব জায়গাতেই করিনা সাবলীল। দ্বিতীয় সন্তানের জন্মের আগে এবার প্রিয় বান্ধবীর জন্মদিনে হাজির হন করিনা কাপুর খান। প্রিয় বান্ধবীর জন্মদিনে করিনাকে হাজির হতে দেখেই পাপারাৎজির ক্যামেরা ঝলসে উঠতে শুরু করে।

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

অমৃতা আরোরার ৪৩তম জন্মদিন পার্টি। সেলিব্রেশনে মাততে দেখা গেল গার্লস গ্যাংকে। পার্টিতে হাজির ছিলেন ছিলেন মালাইকা আরোরা, করিশ্মা কাপুর, করিনা কাপুর খান শিল্পপতি নাতাশা পুনাওয়ালা, মাহিপ কাপুর এবং সীমা খানও।  ছিলেন মালাইকা পুত্র আরহান খানও।

গর্ভবতী অবস্থায় খোলামেলা পোশাকে করিনার মেটারনিটি স্টাইলও ফ্যাশনে ইন। তাঁকে দেখে অনায়াসেই নিজেদের স্টাইল স্টেটমেন্ট প্ল্যান করতে পারেন হবু মায়েরা। এদিন কাফতান পোশাকের সঙ্গে করিনা ক্যাসেট ব্যাগকে নিজের ফ্য়াশন হিসেবে বেছে নেন। ইটালিয়ান লাক্সারি বোটেগা ভেনেটি ব্যাগ।

আরও পড়ুন: পানশালার টেবিলে উঠে নীলের সঙ্গে উদ্দাম নাচ তৃণার, চক্ষু চড়কগাছ অনুরাগীদের

করিনার ইটালিয়ান লাক্সারি বোটেগা ভেনেটি ব্যাগের বাজার মূল্য প্রায় ২,২০,৯৬৮ টাকা। অভিনেত্রীর পরনে পোশাকের বাজার মূল্য ২৪ হাজার টাকা।

বেবোকে তাঁর গার্ল গ্যাঙের সঙ্গে প্রায়ই পার্টি করতেও দেখা যায়। কিছুদিন আগে নতুন বাড়িতে সকলে ছিলেন একেবারে ঘরোয়া মেজাজে। ‘মম টু বি’ সেদিনও পরেছিলেন কাফতান। আড্ডার মাঝেই পোজ দিয়েছেন করিশ্মা, মালাইকা, অমৃতা সহ অন্যান্যরা।

আরও পড়ুন: জৌলুসহীন শাড়ি ছেড়ে নববধূর সাজে ঝলমলিয়ে উঠলেন ‘রানিমা’ দিতিপ্রিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest