Kartik Aaryan and Kiara Advani’s ‘Bhool Bhulaiyaa 2’ to hit the screens ​​on 25 March, 2022

অবশেষে মুক্তি পেতে চলেছে কার্তিক-কিয়ারা অভিনীত Bhool Bhulaiyaa 2

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রযোজক ভূষণ কুমারের মেগা প্রজেক্ট ‘ভুলভুলাইয়া ২’ নিয়ে সিনেপ্রেমীদের মধ্যে চাপা উত্তেজনা ছিলই। যদিও লকডাউন-করোনার জেরে বারবার থমকেছিল শুটিং। লকডাউনের জট কিছুটা আলগা হতেই শুটিং ও পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হয়েছিল। অপেক্ষা ছিল পরিচালক অনীশ বাজমির এই ছবির মুক্তির। অবশেষে সেই সুখবর দিলেন খ্যাতনামা ফিল্ম সমালোচক তরণ আদর্শ।

এদিন ইনস্টাগ্রামে একটি পোস্টে তরণ আদর্শ জানিয়েছেন আগামী বছরের ২৫ মার্চ মুক্তি পাবে বহু প্রতীক্ষিত ছবি ‘ভুল ভুলাইয়া ২’। গতবছর থেকেই এই ছবি নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। ‘ভুলভুলাইয়া ২’–এ ‘চকলেট বয়’ কার্তিক আরিয়ানের বিপরীতে রয়েছে কিয়ারা আদবানি। এই প্রথম বার কার্তিকের সঙ্গে জুটি বাঁধছেন ‘কবীর’ খ্যাত নায়িকা। রয়েছেন তাব্বুও।

২০০৭-এ মুক্তিপ্রাপ্ত ভুলভুলাইয়ার মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অক্ষয় কুমারকে। একজন মনস্তত্ত্ববিদের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। সেই সময় বক্স অফিসেও ঝড় তুলেছিল এই ছবি। অক্ষয় ছাড়াও ওই ছবিতে ছিলেন বিদ্যা বালন, আমিশা পটেল এবং পরেশ রাওয়ালের মতো অভিনেতারা

এই ছবির কথা প্রথমে ফাঁস করেছিলেন কার্তিক নিজেই। ইনস্টাগ্রামে নিজের লুক প্রকাশ করে লিখেছিলেন, ‘ভূত’ তাড়ানোর গুণিন বাড়িতে প্রবেশ করতে প্রস্তুত।’ কার্তিকের ওই মেকআপ নিয়ে উচ্ছ্বসিত ছিলেন নেটিজেনরা। অন্দরের খবর  এই ছবিতেও থাকতে পারে ভুলভুলাইয়ার জনপ্রিয় গান ‘হরে কৃষ্ণ, হরে রাম’ গানটি ৷  এই ছবি প্রসঙ্গে কিয়ারা আদবানি জানিয়েছিলেন যে তাঁর দেখা বেস্ট হরর সিনেমা ছিল ভুলভুলাইয়া। সেই ছবির সিক্যুয়েলে কাজ করতে পেরে তিনি আনন্দিত।

এই সিনেমার শেষ দৃশ্যে অভিনয় করতে গিয়ে কণ্ঠস্বর হারিয়ে ফেলেন কার্তিক। জানা গিয়েছে, ছবির ক্লাইম্যাক্স রীতিমতো অতিনাটকীয় এবং উত্তেজনাপূর্ণ।সেই কারণেই কার্তিক নাকি ভীষণ চিৎকার করে ডায়লগ বলছিলেন,এতেই কন্ঠস্বর হারিয়েছেন ছবির মুখ্য অভিনেতা।হঠাৎই দেখা যায় আর কার্তিকের কোন কথায় আর শোনা যাচ্ছে না।তৎক্ষণাত তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক জানিয়েছেন,বিষয়টি তেমন গুরুতর নয়,তবে আপাতত কিছুদিন কার্তিকের কথা বলা একেবারেই বারণ হয়ে গিয়েছিল।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest