Kartik Aaryan: Bollywood actor Kartik Aaryan started filming for Bhool Bhulaiyaa 3 on Howrah Bridge in Kolkata

Kartik Aaryan: ছবির শুটিংয়ে কলকাতায় কার্তিক, হাওড়া ব্রিজে ‘রুহ্‌ বাবা’কে দেখতে ভিড়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হিন্দি ছবি ‘ভুলভুলাইয়া ৩’-এর শুটিংয়ের জন্য সোমবার সন্ধ্যায় কলকাতায় পৌঁছেছেন কার্তিক আরিয়ান। মঙ্গলবার সকালে হাওড়া ব্রিজে ছবির লুকে ধরা দিলেন বলিউডের এই তরুণ সুপারস্টার।

কলকাতা এখন বলিউডময়। একদিকে কাজল শুটিং করলেন নতুন ছবির ‘মা’-এর। তো আরেকদিক সোমবার শহরে এসে পৌঁছেছেন বলিপাড়ার হার্টথ্রব কার্তিক আরিয়ান! সূত্র বলছে, চলতি সপ্তাহে কলকাতার আনাচ-কানাচে ‘ভুলভুলাইয়া ৩’-এর শুটিং করবে কার্তিক।

ভোরের আলো সবে ফুটেছে। হাওড়া ব্রিজের উপর নিত্যযাত্রী এবং যানবাহনের ভিড় বাড়ছে। তার মাঝেই দেখা গেল, একটি মোটরবাইক এগিয়ে আসছে। ‘ভুলভুলাইয়া ২’ ছবির পরিচিত লুকে চালকের আসনে বসে রয়েছেন কার্তিক। ছবিতে কার্তিকের এই অবতারের নাম ‘রুহ্‌ বাবা’। মাথায় কালো বান্ডানা। পরনে কালো আলখাল্লা এবং রুদ্রাক্ষের মালা। চোখে রোদচশমা। হাসিমুখে বাইক চালাচ্ছেন তিনি। বাইকটি সামনের গাড়ির সঙ্গে আটকে নিয়েছে ইউনিট। সামনের গাড়ি থেকে বিভিন্ন ক্যামেরায় অভিনেতার শট নেওয়া হচ্ছে। শটের ফাঁকে অভিনেতাকে ক্যামেরার উদ্দেশে এই ছবিতে ব্যবহৃত দুই হাতের পরিচিত ভঙ্গিতে পোজ দিতেও দেখা গিয়েছে। শুটিং চলাকালীন ইউনিটকে ঘিরে রেখেছিল কড়া নিরাপত্তা। হাওড়া ব্রিজে শুটিং চলল প্রায় এক ঘণ্টা। হাওড়া ব্রিজের পরেই মল্লিক ঘাটের ফুল মার্কেটে কার্তিককে নিয়ে কিছু দৃশ্যের শুটিং সারে ইউনিট। বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে পরবর্তী লোকেশন ছিল লাহাবাড়ি।

সোমবার কলকাতা বিমানবন্দর থেকে বেরিয়ে আসার সময়েই অনুরাগীরা কার্তিককে ঘিরে ধরেন।বিমানবন্দর থেকে বেরিয়েই কার্তিকের চোখে পড়ে লেকটাউনের বড় ঘড়ি। এমন ঘড়ি লন্ডনে নিশ্চয়ই দেখেছেন অভিনেতা। তবে কলকাতার বিগ বেন তাঁকে মুগ্ধ করেছে। তাই তো সেই ভিডিও ইনস্টা স্টোরিতে শেয়ার করে কলকাতায় আসার বার্তা দিয়েছেন। আবার শহরের অভিজাত রেস্তরাঁয় পেটপুজো করার ছবিও শেয়ার করেছেন নায়ক।

২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভুলভুলাইয়া’ ছবির কথা উঠলে, মঞ্জুলিকা ওরফে বিদ্যা বালনের সেই ভয়ঙ্কর রূপের কথা আসবেই। বলা ভালো বিদ্যা বালনের দুরন্ত অভিনয়ই ছিল পরিচালক প্রিয়দর্শনের ‘ভুলভুলাইয়া’ ছবির তুরুপের তাস। এমনকী, কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবাণীর ‘ভুলভুলাইয়া ২’ ছবিতেও এসেছিল মঞ্জুলিকার গল্প। সেখানে অভিনয় করেছিলেন তাব্বু। তবে ‘ভুলভুলাইয়া ৩’ ছবিতে এবার বড় চমক দিতে চলেছেন পরিচালক অনীশ বাজমি। নতুন সিক্যুয়েলে বিদ্যা বালনের চরিত্রকে ফিরিয়ে আনতে চলেছেন পরিচালক। আবার মাধুরী দীক্ষিতকেও নাকি দেখা যাবে। কার্তিকের বিপরীতে ছবিতে অভিনয় করছেন তৃপ্তী দিমরি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest