‘দোস্তানা ২’ থেকে বাদ কার্তিক, আজীবনের জন্য তাঁকে ব্যান করল করণের সংস্থা! সমালোচনার ঝড়

তবে এই খবর সামনে আসতে ফের করণ জোহরের ওপর চটেছেন নেটাগরিকরা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করণ জোহরের প্রযোজনা সংস্থার আসন্ন ছবি ‘দোস্তানা টু’ থেকে বাদ পড়লেন কার্তিক আরিয়ান। ২০১৯ সালে কার্তিক আরিয়ান ও জাহ্নবী কাপুরকে নিয়ে দোস্তানা ২-এর ঘোষণা সেরেছিলেন করণ জোহর। তবে ইটিটাইমসে প্রকাশিত প্রতিবেদন নিশ্চিত করেছে এই ছবি থেকে ছেঁটে ফেলা হয়েছে কার্তিক আরিয়ানকে।

ঘনিষ্ঠমহল সূত্রে খবর, কার্তিকের অপেশাদার ব্যবহারে তিতিবিরক্ত করণ জোহর। জানা গিয়েছে এই ছবির ডেট নিয়ে প্রয়োজনা সংস্থাকে দিনের পর দিন ঝুলিয়ে রেখেছিলেন কার্তিক। অভিনেতার ট্যালেন্ট এজেন্সিকে বারবার শ্যুটিংয়ের তারিখ নিশ্চিত করবার কথা জানানো হলেও জবাব মেলেনি। এখানেই শেষ নয়, জানা যাচ্ছে শেষ মুহূর্তে ছবির স্ক্রিপ্ট নিয়ে আপত্তি তুলেছেন কার্তিক। ক্রিয়েটিভ ডিফারেন্সের জেরেও নাকি প্রয়োজনা সংস্থার সঙ্গে মনোমালিন্য হয়েছে ‘সোনু কে টিট্টু কি সুইটি’ অভিনেতার।

জন আব্রাহাম-অভিষেক বচ্চন অভিনীত ‘দোস্তানা’ ছবির সিকুয়েল পরিচালনার দায়িত্বে রয়েছেন কোলিন ডিকুনহা। কার্তিকের পাশাপাশি এই ছবিতে লিড হিরো হিসাবে অভিনয়ের কথা ছিল নবাগত লক্ষ্য লালওয়ানির। কার্তিক বাদ পড়লেও ছবির অপর হিরো লক্ষ্য এবং নায়িকা জাহ্নবী কাপুর ভীষণরকমভাবে এই ছবির অংশ থাকছেন।

আরও পড়ুন: ‘পাঠান’-এর সেটে করোনার হানা, আইসোলেশনে গেলেন শাহরুখ খান

তবে কার্তিক আরিয়ানের সঙ্গে করণ জোহরের সমস্যার এখানেই শেষ নয়। প্রযোজনা সংস্থা সূত্রে খবর আগামিদিনে ধর্মা প্রোডাকশন অথবা করণ জোহরের অপর কোনও সংস্থাই কার্তিক নিয়ে কোনও কাজ না করবার সিদ্ধান্ত নিয়েছে। কেন আজীবনের জন্য কার্তিককে ব্যান করবার এই সিদ্ধান্ত? খবর, করোনার জেরে দোস্তানা ২-এর শ্যুটিংয়ের তারিখ না দিতে পারবার কথা জানিয়েছিলেন কার্তিক আরিয়ান। এরপর দুম করেই তিনি নেটফ্লিক্সের ছবি ‘ধামাকা’র শ্যুটিং সারছেন। যার জেরে মনোক্ষুণ্ন হয়েছেন করণ জোহর।

তবে এই খবর সামনে আসতে ফের করণ জোহরের ওপর চটেছেন নেটাগরিকরা। নেপোটিজমের অভিযোগ তুলে প্রযোজক করণ জোহরকে একহাত নিয়েছেন প্রায় সবাই। একপ্রকার বাধ্য হয়েই ধর্মা প্রোডাকশনের তরফে অফিসিয়াল বার্তা প্রকাশ করা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ধর্মা প্রোডাকশনের লেটার হেডে লেখা রয়েছে, ‘‘পেশাগত কারণে আমরা এই বিষয়ে কোনও রূপ মন্তব্য না করারই সিদ্ধান্ত নিয়েছি। ‘দোস্তানা ২’-র কাস্টিং আবার হবে এবং তা আমাদের তরফে জানানো হবে। সবাইকে অপেক্ষা করার অনুরোধ করছি।’’

 

View this post on Instagram

 

A post shared by Dharma Productions (@dharmamovies)

নেটিজেনদের দাবি, কঙ্গনা রানাওয়াত, সুশান্ত সিং রাজপুতের পর করণ জোহরের নতুন শিকার কার্তিক আরিয়ান। ‘দোস্তানা ২’ সিনেমা বয়কট করার ডাকও দেওয়া হয়েছে। ফলত, শুক্রবার বিকেলেই করণের ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে অফিশিয়ালি স্টেটমেন্ট জারি করা হয়। অবশ্য এতেও খুশি নন নেটিজেনরা। ‘কার ছেলে বা মেয়েকে নেওয়া হবে?’, ‘স্টার কিড নয় বলেই বাদ পড়ল কার্তিক’, ‘আসুন সবাই করণ জোহরকে বয়কট করি’-র মতো কমেন্ট পড়েছে ধর্মার ইনস্টা অ্যাকাউন্টে। যদিও ছবি থেকে বাদ যাওয়া নিয়ে এখনও মুখ খোলেননি কার্তিক।

আরও পড়ুন: চিরন্তন বাস্তব! জন্মদিনে দেখে নিতে পারেন চ্যাপলিনের এই সব কালজয়ী সিনেমা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest