Site icon The News Nest

Karwa Chauth: দু-হাতে মেহেন্দি, কেউ নির্জলা উপোস, দেখুন তারকাদের করবা চৌথের ঝলক

karwa

বৃহস্পতিবার দেশজুড়ে আড়ম্বরের সঙ্গে পালিত হয়েছে করবা চৌথের অনুষ্ঠান। বিবাহিত মহিলারা সকালে সরগি খেয়ে এই উপবাস শুরু করেন, আবার সন্ধ্যায় চাঁদ দেখে তারপর স্বামীর মুখ দেখে এই উপবাস ভঙ্গ করেন। শুধু যে বিবাহিত মহিলারাই উপবাস করেন তা নয় অবিবাহিত মহিলারাও তাদের মনের মানুষ পাওয়ার আশায় এই উপবাস পালন করে থাকেন। এই উপবাস করা খুব শুভ, তবে সাধারণ মানুষের পাশাপাশিও অনেক তারকারাই উপবাস করতে দেখা গেছে। দেখে নিন কোন কোন বলিউড সেলেবরা তার স্বামীদের মঙ্গল কামনার জন্য এই উপবাসের ব্রত রেখেছিলেন এবং কেমন ভাবে সেজে উঠেছিলেন।

দীর্ঘদিনের প্রেমিক সুরজ নাম্বিয়ারকে (Sooraj Nambiar) এবছর জানুয়ারিতে বিয়ে করেছেন মৌনি রায় (Mouni Roy)। মাঝে মধ্যেই স্বামীর সঙ্গে রোমান্টিক ছবি শেয়ার করেন অভিনেত্রী। এবার বিয়ের পর তাঁর প্রথম করভা চৌথ। বিশেষ দিনেও জুটি শেয়ার করেছেন আদরমাখা ছবি। স্টাইল স্টেটমেন্টের জন্য মৌনি রায় বরাবর সকলের নজর কাড়েন। এবারও  লাল পোশাকে নয়, সোনালি শাড়িতে দেখা গেল অভিনেত্রীকে।

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফও (Katrina Kaif) বিয়ের পর তাঁর প্রথম করভা চৌথ উদযাপন করেছেন। এই বিশেষ দিনে, নায়িকা তাঁর সোশ্যাল পেজে বিভিন্ন মুহূর্ত শেয়ার করেছেন ভিকি (Vicky Kaushal) ও তাঁদের পরিবারের সঙ্গে।

বলিউড অভিনেত্রী শিল্পা তাঁর স্বামী রাজ কুন্দ্রার জন্য করবা চৌথের উপবাস পালন করেছিলেন। প্রতি বছর পূর্ণ উদ্যম ও খুশির সঙ্গে এই ব্রত রাখেন। অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে মেহেন্দি পরানোর একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাকে তার পায়ে ও হাতে মেহেন্দি পরতে দেখা গেছে।

এই নিয়ে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্য়ায়। দু-হাতে মেহেন্দি পরে করবা চৌথ উদযপানের জন্য প্রস্তুতি নিয়েছেন তিনি। ছবিতে দেবিনার বেবি বাম্প পরিষ্কার বোঝা যাচ্ছে।

হাতে মেহেন্দি, পরনে হলুদ ঝলমলে সালোয়ার পরিবার এবং বন্ধুদের সঙ্গে করবা চৌথ ব্রত পালনে অভিনেত্রী রবিনা ট্যান্ডন। অনুষ্ঠানে সামিল অভিনেত্রী শিল্পা শেট্টিও। বাড়িতে করবা চৌথের ঝলক শেয়ার করেছেন রবিনা।

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan) স্ত্রী নাতাশা দালালের Natasha Dalal) সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। এই জুটিরও এটা প্রথম করভা চৌথ।


অভিনেত্রী -গায়িকা নেহা কক্কর (Neha Kakkar) করভা চৌথের দিন স্বামী রোহনপ্রীত সিংয়ের (Rohanpreet Singh) সঙ্গে নানা মুহূর্ত শেয়ার করেছেন। এমনকি একটি ছবিতে স্বামীর গালে চুমু এঁকে দিচ্ছেন নেহা।

Exit mobile version