জমিয়ে প্রেম করছেন ভিকি-ক্যাটরিনা! ফাঁস তথ্য করে দিলেন অনিল কাপুরের ছেলে হর্ষ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত এক বছর ধরে বলিউডের অলিতে গলিতে কান পাতলেই জোর ফিসফাস শোনা যাচ্ছে ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশলকে ঘিরে। তাঁরা যে সম্পর্কে রয়েছেন একথাও ঠারেঠোরে প্রায় গোটা বলিউড স্বীকার করে নিলেও এই দু’জনের মুখ থেকে পরস্পরের সম্পর্ক নিয়ে টুঁ শব্দটুকু শোনা যায়নি। তবে এবার ঝুলি থেকে বিড়াল বেরিয়েই পড়লো। সম্প্রতি, এক সাক্ষাৎকারে কথার ফাঁকে হর্ষবর্ধন কাপুর স্বীকার করে নিলেন যে সম্পর্কে রয়েছেন ভিকি এবং ক্যাট!

সম্প্রতি সেই টেলিভিশন শো-এর প্রশ্নোত্তর পর্বে হর্ষবর্ধনকে জিজ্ঞাসা করা হয়, বলিউডের এমন একটি সম্পর্কের ব্যাপারে বলুন যা গুজব বলে রটানো হলেও আপনি সত্যি বলে বিশ্বাস করেন। এক সেকেন্ড সময় নষ্ট না করে তিনি সটান ভিকি কৌশল এবং ক্যাটরিনার নাম করেন। তিনি বলেন, ‘এটা প্রকাশ্যে বলায় হয়তো আমার কপালে দুঃখ নাচছে, কিন্তু ভিকি আর ক্যাটরিনা সম্পর্কে রয়েছে। এটা সত্যি। আমার মনে হয় ওরা এ বিষয়ে যথেষ্ট ওপন।’

এখনও পর্যন্ত নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে একটিবারের জন্যও স্বীকার করেননি ক্যাট কিংবা ভিকি। গত বছর দেওয়া এক সাক্ষাৎকারে ভিকিকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তাঁর জবাব ছিল তিনি নিজের ব্যক্তিগত জীবনকে একটা পর্যায় পর্যন্ত আড়ালে রাখতে চান। কারণ একবার এ বিষয়ে মুখ খুললেই শুরু হয়ে যাবে নানান রসালো আলোচনা। তাঁর বলা কথা থেকে হয়তো নিত্যনতুন মানেও বের করতে পারে অনেকে। তাই সেসবের মধ্যে তিনি যেতে চান না, সাফ জানিয়েছিলেন ভিকি।

কিছুদিন আগে প্রায় একই সময়ে করোনা থেকে সেরে উঠেছেন ভিকি এবং ক্যাটরিনা। গত ৫ এপ্রিল নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর নেটমাধ্যমে জানিয়েছিলেন ‘উরি’ অভিনেতা। ঠিক তার একদিন পরেই ৬ এপ্রিল নেটমাধ্যমে নিজের করোনা আক্রান্তের খবর কানিয়েছিলেন ক্যাটরিনাও। আবার ওই মাসের ১৬ তারিখে করোনা নেগেটিভ হয়েছিলেন এই তারকা অভিনেতা । অন্যদিকে, ১৭ তারিখ করোনা মুক্ত হয়েছিলেন ক্যাটরিনাও।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest