Katrina Kaif and Vicky Kaushal to get married by December; Kat will wear Sabyasachi

কলকাতার বিখ্যাত ডিজাইনার বানাচ্ছেন বিয়ের পোশাক, ডিসেম্বরেই বিয়ে ভিকি-ক্যাটরিনার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চলতি বছর অগস্টেই গুঞ্জন রটেছিল গোপনে বাগদান সেরে ফেলেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। পরে অবশ্য দুজনেই জল্পনায় জল ঢালেন। তবে মঙ্গলবার রাতে আচমকাই বলিউড উতাল-পাতাল একটা খবরে, ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল!

মুম্বাইয়ের বেশকিছু সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী শোনা যাচ্ছে কলকাতার খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখার্জি নাকি ইতিমধ্যেই ক্যাটরিনার বিয়ের পোশাক বানানোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন। ক্যাটরিনা নাকি বেছে নিয়েছেন ‘র সিল্ক’। সব্যসাচী অবশ্য এসব নিয়ে কখনোই মুখ খোলেন না। এর আগে বহু বলিউড সেলিব্রিটির বিয়ের পোশাক তৈরি করেছেন তিনি। তার তৈরি পোশাক পরেই ছাদনাতলায় যেতে পছন্দ করেন বলিউডের হাইপ্রোফাইল সেলিব্রিটিরা।

বলিপাড়ায় চার বছরের প্রেমের সম্পর্কে থেকে আজ পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে একটি মন্তব্যও করেননি ক্যাটরিনা-ভিকি কৌশল। বহু অনুষ্ঠানে দেখা গিয়েছিল তাঁদের। তবুও সর্বসমক্ষে বজায় রেখেছেন দূরত্ব। এমনকি দুজনে একসঙ্গে ছুটি কাটাতে ও বাইরে গিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সেইসব ছবিও দিয়েছেন। তবে একসঙ্গে নয়। সম্প্রতি অবশ্য তাদের প্রকাশ্যে খুব কমই দেখা যাচ্ছিল। যা থেকে নেটিজেনদের ধারণা হয়েছিল তাদের বিয়ের দিন এগিয়ে এসেছে। ভিকি অভিনীত সরদার উধম এর প্রিমিয়ারে উপস্থিত ছিলেন ক্যাটরিনা। আবেগ আটকে রাখতে পারেননি দুজনে। চিত্র সাংবাদিকদের সামনে একে অপরকে আলিঙ্গন করেছিলেন।

ইটিটাইমস সূত্রে খবর, বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন দুজনে। এই সমস্ত জল্পনার শুরু মঙ্গলবার রাতে। এদিন একসঙ্গে সেলিব্রিটি ম্যানেজার রেশমা শেট্টির সঙ্গে দেখা করেন তাঁরা। সেখান থেকেই অনুমান বিয়ের প্ল্যানিং শুরু করেছেন ক্যাট ও ভিকি। যদিও একসঙ্গে নয়, আলাদা গাড়িতে করে তাঁদের আসতে ও যেতে দেখা যায়। পাপারাৎজিদের দেখে হাত নাড়ান ক্যাট, অন্যদিকে থামস আপ দেখান ভিকি। ইনস্টাগ্রামে সেই ছবি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই জল্পনা শুরু তাহলে কি শুরু বিয়ের প্ল্যান।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest