Katrina Kaif and Vicky Kaushal Wedding: Bride and Groom Leave for Jaipur in Colour Coordinated Outfits

Katrina-Vicky: হাতে আর মাত্র ৩ দিন, রংমিলান্তি পোশাকে জয়পুর উড়ে গেলেন ভিকি-ক্যাটরিনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোমবার বিকালে ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য সপরিবারে জয়পুর উড়ে গেলেন হবু বর-কনে। প্রথমে মায়ের সঙ্গে ক্যাটরিনা ও তার খানিক পরেই ভিকিকে দেখতে পাওয়া গেল বিমানবন্দরে। মুখে চওড়া হাসি। পাপারাজ্জিকে দেখে লুকোনোর মরিয়া চেষ্টাও যেন আজ উধাও। বরং জীবনের অন্যতম বড় সিদ্ধান্ত নেওয়ার আগে বেশ আত্মবিশ্বাসী দুজনেই। পোশাকেও রঙমিলান্তি। উজ্জ্বল কমলা রঙে নিজেকে মুড়ে হবু বউ ক্যাটরিনা যাত্রা শুরু করলেন জয়পুরের উদ্দেশে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

অন্যদিকে ভিকির শার্টেও কমলার ছোঁয়া। মুখে চাপ দাড়ি আর একগাল হাসিতে এগিয়ে এসে হাতও নাড়লেন পাপারাজ্জিদের উদ্দেশে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

জানা গিয়েছে জয়পুর এয়ারপোর্ট থেকে সড়কপথে নয়, সোজা হেলিকপ্টারে করে বিয়ের ভেন্যুতে পৌঁছাবেন জুটি। ক্যাটরিনার মা, বোন ইসাবেলাও রওনা দিয়েছেন জয়পুরের উদ্দেশ্যে, অপর বোন নাতাশা ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন মরু রাজ্যে। এ দিন সকালে ক্যাটরিনার বাড়ি থেকে সারি সারি মালপত্র বের হতে দেখা গিয়েছিল। সকাল থাকতেই হাজির হয়েছিলেন তাঁর বোন ও প্রিয় বন্ধু ফ্যাশন ডিজাইনার অনিতাও। সব মিলিয়ে শেষ মুহূর্তের প্রস্তুতি যে চরমে তার আঁচ পাওয়া খুব একটা কঠিন নয়।

বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে জুটির বিয়ে হবে তেমনটাই খবর। তিন দিনের বিয়ের অনুষ্ঠানে ৭ ডিসেম্বর হয়ে সংগীতের অনুষ্ঠান, ৮ ডিসেম্বর মেহেন্দি এবং ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন এই তারকা জুটি। বিয়েতে মোট ১২০ জন অতিথি থাকবেন এবং ডবল ভ্যাকসিনেশন সার্টিফিকেট এবং আরটি-পিসিআর পরীক্ষার ভিত্তিতে তাদের প্রবেশের অনুমতি দেওয়া হবে’। বিবাহের অতিথিদের একটি অ-প্রকাশনা চুক্তিতে স্বাক্ষর করার জন্য বলা হয়েছে। বিয়ে বাড়িতে ঢুকতে হলে জানাতে হবে সিক্রেট কোড, যা প্রত্যেক অতিথির জন্য ধার্য করা হয়েছে।

শোনা যাচ্ছে, একটি অনলাইন সংস্থা নাকি ১০০ কোটি টাকার বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবির স্বত্ব কিনে নিয়েছে। পরবর্তীকালে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ভিক্যাটের বিয়ের ছবি এবং ভিডিও। সে কারণেই নাকি রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় ভিক্যাটের বিয়ের আসরে আমন্ত্রিতদের ছবি তোলার ক্ষেত্রে জারি কড়া বিধিনিষেধ। কেউই সেখানে তুলতে পারবেন না ছবি। তোলা যাবে না ভিডিও। তৈরি করা যাবে না রিলস। ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া সেই ছবি এবং ভিডিও শেয়ার করা যাবে না।

রাজস্থান থেকে ফিরে মুম্বইতে রিসেপশন পার্টির আয়োজন করার কথা রয়েছে ভিক্যাটের। সেখানেও উপস্থিত থাকার থাকা বলিউডের অনেক তারকারই।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest