Katrina Kaif and Vicky Kaushal's wedding Live Updates: Has the couple already tied the knot?

গভীর রাতে দুধ সাদা শাড়িতে ভিকির বাড়িতে ক‍্যাটরিনা! হয়ে গেল আইনি বিয়ে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডি বিয়ে নিয়ে এমনিই আগ্রহের অন্ত থাকে না নেটিজেনদের। তার উপর আবার বিয়েটা হচ্ছে ভিকি কৌশল (vicky kaushal) ও ক‍্যাটরিনা কাইফের (katrina kaif)। ভিভিআইপি এই বিয়ের অন্দর মহলের খবর নেওয়ার কোনো সুযোগই ছাড়ছেন না নেটনাগরিকরা। বিশেষ করে পাপারাৎজি ক‍্যামেরা কাঁধে প্রায় ধর্না দিয়েছেন ভিকি ও ক‍্যাটের বাড়ির সামনে। রবিবার সন্ধ‍্যাতেই ট্র‍্যাডিশনাল পোশাকে সেজে ভিকির বাড়িতে উপস্থিত হতে দেখা যায় ক‍্যাটরিনা ও তাঁর মা এব‌ বোনকে। শোনা যাচ্ছে, সম্ভবত রবিবারেই অভিনেতার বাড়িতে আয়োজন করা হয়েছিল আইনি বিয়ের। তার সাক্ষী হিসেবেই উপস্থিত ছিলেন ক‍্যাটরিনার পরিবারের সদস‍্যরা।

মা, দাদা, বোনেদের সঙ্গে নিয়ে এদিন ভিকির অ্যাপার্টমেন্টের নীচে পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দি হলেন ক্যাট, শুধু তাই নয় সামন্য সময়ের জন্য দাঁড়িয়ে ক্যামেরার জন্য পোজও দিলেন। হাত নেড়ে অভিবাদন জানালেন পাপারাতজিদের উদ্দেশে। এদিন সাদা রাফেল শাড়িতে পাওয়া গেল গর্জাস ক্যাটরিনাকে। নজর কাড়ল তাঁর পরনের ব্রালেট স্টাইল ঝলমলে রুপোলি ব্লাউজও। কপালে টিপ, কানে ভারী দুল, হাতে বালা, আর খোলা চুল- এই লুকেই সামনে এলেন ক্যাটরিনা।

আরও পড়ুন: ভ্যাকসিনের দুটো টিকা নিয়েও করোনা আক্রান্ত হলেন শিলাজিৎ! আছে জ্বর, পাচ্ছেন না গন্ধ

জানা গিয়েছিল মুম্বইতে আইনি বিয়ে সেরেই রাজস্থানে পৌঁছাবেন দুজনে। সাত পাক ঘোরবার আগেই অফিসিয়্যালি নিজেদের পাশ থেকে ব্যাচেলার তকমা সরিয়ে দেওয়ার কথা দুজনের।

বিয়ে নিয়ে স্পিকটি নট ক্যাটরিনা-ভিকি, তবে এই বিয়েতে কার্যত শিলমোহর দিয়ে দিয়েছে রাজস্থান প্রশাসন। এই বিগ ফ্যাট ওয়েডিং এর আগে গত শুক্রবার সাওয়াই মাধোপুর জেলা প্রশাসনের তরফে। সুষ্ঠুভাবে আয়োজন, আইনশৃঙ্খলা রক্ষা ও ভিড় নিয়ন্ত্রণের ব্যবস্থা নিয়ে আলোচনা হয় ওই বৈঠকে। সওয়াই মাধোপুর জেলা কালেক্টর রাজেন্দ্র কিষাণ ছাড়াও, সভায় সভাপতিত্ব করেন, পুলিশ সুপার রাজেশ সিং, পুলিশ আধিকারিক, বন আধিকারিক এবং হোটেল এবং ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।

জানা গিয়েছে, আগামী ৬ থেকে ১১ তারিখ পর্যন্ত বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টটি বুক করা হয়েছে ভিকি-ক্যাটরিনার তরফে। প্রাক বিয়ের অনুষ্ঠান শুরু হবে ৭ই ডিসেম্বর (মঙ্গলবার) থেকে, বিয়ের জন্য ৬ তারিখ রাজস্থান উড়ে যাওয়ার কথা জুটির। সেই মামলাতেও গোপনীয়তা বজায় রাখছেন দুজনে, জয়পুর এয়ারপোর্ট থেকে সড়কপথে নয়, সোজা হেলিকপ্টারে করে বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে পৌঁছাবেন তাঁরা।

আরও পড়ুন: সাতপাকে বাঁধা পড়লেন সায়ন্তনী ঘোষ, শেয়ার করলেন ‘মিসেস তিওয়ারি’ হওয়ার ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest