Katrina Kaif Breaks Gender Bias at Her Wedding by Making Her Sisters Carry the Chadar

VicKat Wedding: ঠিক যেন রাজকন্যা! লিঙ্গভেদ মুছে পাঁচ বোন ছাদনাতলায় আনলেন তাঁকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শুধুই সাত পাক ঘুরলেন না। কেবলই প্রচারের কেন্দ্রবিন্দু হয়েও থাকলেন না। বরং নিজের বিয়েতে নজির গড়লেন ক্যাটরিনা কইফ। লিঙ্গভেদ মুছে বার্তা দিলেন সমাজকে। বহু যুগ ধরে চলে আসা প্রথা অনুযায়ী, কনের মাথার উপরে ফুলের চাদর ধরেন তাঁর ভাইয়েরা। ক্যাটরিনা সেই প্রথা ভেঙে বিয়ের আসরে এসেছেন তাঁর বোনেদের হাত ধরে।

সোমবার সকাল সকাল ইনস্টাগ্রামে বিয়ের অদেখা মুহূর্তের ঝলক শেয়ার করলেন ক্যাটরিনা। সেখানেই রইল তাঁর ছয় বোনের জন্য আদুরে বার্তা। কনের সাজে ক্যাটরিনাকে দেখে আপনার মনে হবে যেন কোনও রূপকথার রাজকন্যে।  ছবিতে দেখা গেল কনে ক্যাটরিনা হেঁটে আসছেন বিয়ের মণ্ডপের দিকে, তাঁকে ঘিরে রয়েছে তাঁর ছয় বোন- স্টেফানি, ক্রিস্টিন, নাতাশা, ইসাবেলা,মেলিসা এবং সনিয়াকে। বোনেদের সঙ্গে এই খাস মুহূর্ত শেয়ার করে মনের ঝাঁপি উজার করে দিলেন ক্যাট।

আরও পড়ুন: Vickat Wedding: নায়িকার বিয়ের লেহেঙ্গা ও ব্লু ডায়মন্ড রিং-এর দাম শুনলে চোখ কপালে উঠবে!

 

View this post on Instagram

 

A post shared by The News Nest (@thenewsnest)

ব্রাইডস মেইটদের উদ্দেশে তিনি লেখেন, ‘ছেলেবেলা থেকেই আমরা পরস্পরকে আগলে বড় হয়েছি। ওঁরাই আমার সব শক্তির উত্স, তবে আমরা সবসময় নিজেদের পা মাটিতে রেখেছি… আশা করি আজীবন আমরা এমনই থাকব’।

ক্যাটরিনার এই পদক্ষেপের প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা রানাওয়াতের মতো কট্টরপন্থী সমালোচকও। বলিউডের ‘কুইন’ ক’দিন আগেই ভিক্যাটের বিয়ে নিয়ে কটাক্ষ করেছিলেন। ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠান দেখে সেই তিনিই সুর নরম করেছেন। ইনস্টাগ্রামে কঙ্গনার স্বীকারোক্তি— মেয়েরা সাধারণত বয়সে বড়, প্রতিষ্ঠিত পাত্রকেই বিয়ে করে। সেখানেও ছক ভেঙেছেন ক্যাটরিনা। বয়সে ৫ বছরের ছোট, তুলনায় কম খ্যাতনামী ভিকিকে তিনি হাসিমুখে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন। যা সত্যিই প্রশংসার।

আরও পড়ুন: সুশান্তের স্মৃতি নিয়েই প্রেমিকের আঙুলে আংটি পরালেন অঙ্কিতা! মন খারাপ নেটপাড়ার, দেখুন ভিডিয়ো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest