ভিকিকে জড়িয়ে ক্যাটরিনার আদুরে ছবি! নায়িকার পোস্ট ঘিরে জল্পনা ক্রমেই বাড়ছে

ভিকির সঙ্গেই গোপনে প্রেম করছেন ক্যাটরিনা কাইফ, নিশ্চিত ভক্তরা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের একবার ক্যাটরিনা-ভিকির ‘চুরি’ ধরে ফেলল ফ্যানেরা। নতুন বছর আলিবাগে একসঙ্গে ছুটি কাটাতে গিয়ে ধরা পড়ে গিয়েছেন বলিউডের এই লাভ বার্ডস। ফের একবার চর্চায় এই জুটির প্রেমকাহিনি। সৌজন্যে ক্যাটরিনার একটি ইনস্টাগ্রাম স্টোরি।

ক্যাটরিনা সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ফিলটার ভিডিয়ো পোস্ট করেন, সেখানে প্রজাপতি এফেক্ট চোখে পড়ল। সেই ভিডিয়োয় এক রহস্যময় ব্যক্তিকে জড়িয়ে ধরেছেন ক্যাটরিনা। তাঁর মুখ দেখা যাচ্ছে না। শুধু হলুদ রঙের টি-শার্টটি স্পষ্ট। দক্ষ গোয়েন্দার মতোই ক্ষুদ্রাতিক্ষুদ্র সূত্র থেকে নেটাগরিকরাও ক্যাটরিনার ছবির ‘মিস্ট্রি ম্যান’কে খুঁজে ফেললেন। ইনস্টাগ্রাম ঘেটে তাঁরা বের করে ফেললেন ভিকি কৌশলের একটি পুরনো ছবি। সেখানে ভিকিকেও দেখা যাচ্ছে হলুদ রঙের টি-শার্টে। এমনকি ক্যাটরিনার ছবির টি-শার্টটির সঙ্গে ভিকির টি-শার্টের পকেটটির অবস্থানও মিলে যায়।

 

View this post on Instagram

 

A post shared by vicky and katrina (@vicckaat)

আরও পড়ুন: বেবি বাম্প নিয়েই যোগাসন! ইন্টারনেটে ভাইরাল হবু মা করিনা

বলিউডে গুঞ্জন, উঠতি সুপারস্টার ভিকির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন রণবীরের কাপুরের প্রাক্তন প্রেমিকা। তার মধ্যেই একদিন ভিকির পোশাকে ক্যাটরিনাকে দেখা গেলে সেই গুঞ্জন আরও বেড়ে ওঠে। শুধু তাই নয়, শোনা যাচ্ছে নতুন বছরকে স্বাগত জানাতেও ভিকি এবং তাঁর ভাই সানি কৌশলের সঙ্গে আলিবাগে গিয়েছিলেন ক্যাটরিনা এবং তাঁর বোন ইসাবেল কইফ। বিতর্ক এড়াতে দু’জনে একসঙ্গে কোনও ছবি পোস্ট করেননি। তবে নেটাগরিকরা এক্ষেত্রেও তাঁদের আলাদা আলাদা ছবিতে এক ব্যাকগ্রাউন্ড দেখে খুব সহজে অঙ্ক মিলিয়ে নিয়েছিলেন।

তবে হাজার চেষ্টা করেও ‘গোপন কথাটি গোপনে’ রাখতে পারছেন না ক্যাট-ভিকি। দু’জনেই যে একে অপরের প্রেমে মজে, সে আভাস ভালই পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন: ৫৩ বছর বয়সে ষষ্ঠ বিয়ে! ‘বেওয়াচ’ তারকা পামেলা অ্যান্ডারসনের নতুন বর কে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest