Katrina Kaif flaunts her diamond mangalsutra, gives sneak-peak into new house

নতুন বাড়ির বিলাসবহুল অন্দরমহল, যদিও চোখ টানল ক্যাটরিনা কাইফের ৫ লাখি মঙ্গলসূত্র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ের পর জুহুর বিলাসবহুল অ্যাপার্টমেন্টে ভিকি কৌশলের সঙ্গে সংসার পেতেছেন বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বাড়ির বেশ কিছু ছবি শেয়ার করেছেন। বাড়ির কোন জায়গাটা তাঁর সবথেকে পছন্দের সেটাও জানিয়েছেন। স্বপ্নের নীড়কে সুন্দর ভাবে সাজিয়ে তুলেছেন ভিক‍্যাট। ব‍্যালকনিতে বসে সমুদ্র দেখার জন‍্য নিজের জন‍্য বিশেষ জায়গাও বানিয়ে নিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি ক্যাটরিনা কাইফ তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে মঙ্গলসূত্র পরা বেশ কয়েকটি ছবিও শেয়ার করেছেন। যা মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। ‘হোম সুইট হোম’… লিখে নতুন বাড়ির কাউচে বসে লাইট ব্রাউন কার্ডিগ্যানে ক্যাটের এই ছবি এখন ভাইরাল!

আরও পড়ুন: New Year Kiss: বাহুলগ্না, সঙ্গীর ঠোঁটে ঠোঁট… সাহসী কায়দায় বর্ষবরণ তিন বলিউড কন্যার

তবে, ক্যাটরিনার শেয়ার করা ছবিতে তাঁদের নতুন বাড়ির অন্দরসজ্জা যেমন সকলের নজর কেড়েছে, তেমনই চোখে পড়ছে মঙ্গলসূত্রও। জানা গিয়েছে, নতুন বউয়ের গলার মঙ্গলসূত্রের দাম ৫ লাখ টাকা। যা হিরের দ্যুতিতে উজ্জ্বল। নায়িকার মঙ্গলসূত্রটিও ডিজাইন করেছেন সব্যসাচী।

বছর দুয়েক গোপনে প্রেম সেরে চলতি বছরের ডিসেম্বর মাসে ধুমধাম করে একেবারে বিয়েটাই সেরে ফেলেছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। বলিউডের এই নবদম্পতিকে ভালোবাসা উজাড় করে দিচ্ছেন ভক্তরা। আর ক্যাটরিনার সোশ্যাল মিডিয়া পোস্ট বুঝিয়ে দিচ্ছে বিয়ের পর ভিকির সাথে জীববের প্রতিটা মুহূর্ত কতটা উপভোগ করছেন এই সুন্দরী!

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

আরও পড়ুন: Gehraiyaan: জন্মদিনে ভক্তদের উপহার, নতুন ছবির পোস্টার শেয়ার করলেন দীপিকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest