Katrina Kaif lookalike Alina Rai creates a stir in social media

অবিকল যেন ক্যাটরিনা কাইফ! জানুন ভাইরাল হওয়া এই কন্যা আসলে কে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নেটিজেনরা তো দেখে একেবারে দেখে থ! ক্য়াটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে এত মুখের মিল কীভাবে? কোথা থেকে এলেন এই কন্যা? ক্যাটরিনার দূর সম্পর্কের বোন নাকি! আপাতত, এই প্রশ্নের উত্তরই খুঁজে চলেছে ক্যাটরিনার অনুরাগীরা। অন্যদিকে, অবিকল ক্য়াটরিনার মতো দেখতে এই মুম্বই কন্য়ার ইনস্টাগ্রামে সেকেন্ডে সেকেন্ডে বেড়ে চলেছে ফলোয়ার।

তা কে এই সুন্দরী? নাম আলিনা রাই। থাকেন মুম্বইয়ে। সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ আলিনা  রাই (Alina Rai)। নিয়মিত ছবি-ভিডিও পোস্টও করেন। নিজেকে মডেল এবং সোশ্যাল মিডিয়া তারকা নামেই পরিচয় দেন। আর এবার তিনি নেটিজেনদের কাছে ক্য়াটরিনার কপি পেস্ট!

আরও পড়ুন: Hobu Chandra Raja Gobu Chandra Mantri: হলে নয়, এই প্রথম সিনেমা মুক্তি পাচ্ছে টেলিভিশনে

বিশেষ করে তাঁর লেহেঙ্গা পরিহিত একটি ছবি দেখে অনেকেই ভাবছেন, ইনি কি আসলে ক্যাটরিনাই? কেউ বলছেন আলিনার সৌন্দর্য ক্যাটরিনার ধারে কাছেও পৌঁছবে না। কেউ আবার কটাক্ষ করে বলছেন ক্যাটরিনার মতো রূপ পেতে প্লাস্টিক সার্জারি করিয়েছেন আলিনা। তবে এমন ঘটনা নতুন নয়। এর আগেও পাকিস্তানি ব্লগার আমনা ইমরানকে নিয়ে বেশ হইচই হয়েছিল ঐশ্বর্য রাইয়ের সঙ্গে তাঁর সাদৃশ্যের জন্য।

এই সাদৃশ্য নিয়ে কী বলছেন আলিনা নিজে? তিনি চান, তাঁর পরিচিতি হোক তাঁর নিজের জন্যই, অন্যের জন্য নয়। গত বছর একটি সংবাদসংস্থার সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন যে, এই মিল নিয়ে তিনি সচেতন ছিলেন না। মুম্বই আসার পরে লোকমুখে শুনেই তিনি তা বুঝতে পারেন। তবে ক্যাটরিনা কাইফকে অভিনেত্রী হিসেবে যথেষ্ট শ্রদ্ধা করেন তিনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest