Katrina Kaif makes halwa for ‘chaunka chardhana’ ritual, shares photo

বিয়ের পর প্রথমবার রান্নাঘরে ‘পঞ্জাবি বহু’ ক্যাটরিনা, জানেন ভিকির জন্য কী রাঁধলেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কৌশল পরিবারের আদর্শ বউমা ক্যাটরিনা কাইফ। ভিকির ব্রিটিশ দুলহানিয়া কিন্তু বিয়ে পরবর্তী সব রীতিনীতি পালন করছেন নিষ্ঠা মেনেই। শুক্রবার ছিল ক্যাটরিনার প্রথম রান্নাঘরে প্রবেশের দিন। পঞ্জাবিতে এই রীতিকে chaunka chardhana (চৌনকা চারধানা)। নিয়ম বলে প্রথমবার রান্নাঘরে গিয়ে ঘরের লক্ষ্মীকে মিষ্টি খাবার বানাতে হয়। আর শ্বশুরবাড়ির জন্য আজ সুজির হালুয়া বানালেন ক্যাটরিনা। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘আমি বানিয়েছি’।

‘কফি উইথ করণ’ শোয়ে এসে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) একবার বলেছিলেন, তিনি জমিয়ে সংসার করতে চান। সন্তানের মাও হতে চান। নায়িকাসুলভ সব আচরণ ছেড়ে সাধারণ মেয়ের মতোই বাঁচতে চান জীবন। একথা হয়তো শুনেছিলেন ভিকি কৌশল, কিন্তু তখন কি ভিকি জানতেন, যে বলিউড সুন্দরী ‘ক্যাট’-এর সঙ্গেই সংসার করবেন তিনি!

আরও পড়ুন: Didi No. 1: প্রথমবার কোনও অনুষ্ঠানে জুটিতে, ‘লাটাই তো আমার হাতে’, বললেন মদনপত্নী

রাজস্থানের দুর্গতে স্বপ্নের বিয়ে হয়। ভিকির (Vicky Kaushal) গলায় মালা দেন ক্যাটরিনা কাইফ। গোটা দুনিয়া দেখে ভিকি ও ক্যাটরিনার আদরে মাখা বিয়ের ছবি। এক মাথা সিঁদুর নিয়ে জন সমক্ষেও এসেছেন ক্যাটরিনা। ভিকির হাত ধরে ক্যামেরার সামনে পোজও দিয়েছিলেন তিনি।
আর এবার নিজের ইনস্টাগ্রামেই সুখের সংসারের এক ঝলক দেখালেন ক্যাটরিনা নিজেই।হালুয়া খেয়ে ভিকি কিন্তু জানিয়েও দিয়েছেন, ক্যাটরিনার হাতে বানানো হালুয়া একেবারেই সেরা!  ভিকির সঙ্গে ক্যাটরিনা যে মিষ্টি সংসার শুরু করেছেন তাঁর প্রমাণ এই ছবিতেই।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest