বয়ফ্রেন্ড ভিকি কৌশলের পর কোভিড পজিটিভ ক্যাটরিনা

ভিকি ও ক্যাটরিনার ডেটিংয়ের খবর এখন আর অজানা নেই কারও। মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায় দুই তারকাকে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মঙ্গলবারই অনুরাগীদের করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন ভিকি কৌশল। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই শোনা গেল, মারণ ভাইরাস থাবা বসিয়েছে অভিনেতার ‘গার্লফ্রেন্ড’ ক্যাটরিনা কাইফের শরীরেও। আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন বলিউড ডিভা।

মহারাষ্ট্রে করোনা পরিস্থিতি ভয়াবহ হওয়ার সঙ্গে সঙ্গেই বলিউডেও জাঁকিয়ে বসছে ভাইরাসের প্রকোপ। আক্রান্ত হচ্ছেন একের পর এক অভিনেতা-অভিনেত্রীরা। যার নবতম সংযোজন ক্যাটরিনা। নিজের ইনস্টা স্টোরিতে কোভিড পজিটিভ হওয়ার কথা শেয়ার করেন ক্যাটরিনা। লেখেন, ‘এই মাত্র জানতে পারলাম আমি কোভিড পজিটিভ। মুহূর্তের মধ্যে নিজেকে আইসোলেটেড করে ফেলেছি। চিকিৎসকের পরামর্শ ও সমস্ত নিয়মবিধি মেনে আপাতত হোম কোয়ারেন্টাইনেই থাকব।’

আরও পড়ুন: প্রয়াত সৌমিত্র-জায়া দীপা চট্টোপাধ্যায়

ভিকি ও ক্যাটরিনার ডেটিংয়ের খবর এখন আর অজানা নেই কারও। মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায় দুই তারকাকে। প্রকাশ্যে নিজেদের সম্পর্ক মেনে না নিলেও বি-টাউনে কান পাতলেই শোনা যায়, তাঁদের অফস্ক্রিন কেমিস্ট্রি বেশ ভালই জমে উঠেছে। তাই ভিকি করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পরই অনুরাগীদের উদ্বেগ দ্বিগুণ হয়েছিল ক্যাটকে নিয়ে। সেই আশঙ্কা সত্যি করেই এদিন সংবাদ সংস্থা এএনআই জানাল, মারণ ভাইরাস রেয়াত করেনি বলি সুন্দরীকেও। চিকিৎসকদের পরামর্শে তিনি বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন।

গত কয়েকদিনের মধ্যে একাধিক তারকার আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। আমির খান, আর মাধবন, আলিয়া ভাট, গওহর খান, বাপ্পি লাহিড়ী, পরেশ রাওয়াল, রণবীর সিং- কেউই বাদ যাননি। সংক্রমণের পরের দিনই আবার হাসপাতালে ভরতি হয়েছেন অক্ষয় কুমার। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেতা গোবিন্দা। অভিনেত্রী ভূমি পাড়নেকরের শরীরেও থাবা বসিয়েছে এই ভাইরাস।আর এবার আক্রান্ত ক্যাটরিনা। অভিনেত্রীর দ্রত আরোগ্য কামনা করছেন তাঁর অনুরাগীরা।

আরও পড়ুন: ভুল করে পোস্ট দাদু রণবীরের! প্রকাশ্যে সইফিনার দ্বিতীয় সন্তানের ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest