Katrina Kaif & Vicky Kaushal Eagerly Want Shah Rukh Khan To Grace Their Big Day, But Is SRK Really Attending Their Marriage?

Katrina-Vicky: অতিথি তালিকায় নেই সলমন, নিমন্ত্রণ রক্ষা করতে রাজস্থান পাড়ি দেবেন ‘বাদশা’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আগামী ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল(Vicky Kaushal)। যদিও বিয়ে নিয়ে এখনও অবধি কোনও কথাই বলেননি এই তারকা জুটি। তবে সূত্রের খবর অনুযায়ী রাজস্থানের (Rajasthan) সওয়াই মাধবপুরে বসতে চলেছে বিয়ের আসর। পরিবার ও বন্ধু বান্ধব মিলিয়ে নিমন্ত্রিত অতিথির সংখ্যা ২০০ জন। অতিথি তালিকায় রয়েছেন ক্যাটরিনা ও ভিকির বেশ কয়েকজন বলিউডের বন্ধু। কিন্তু সেই অতিথি তালিকায় নাম নেই সলমন খানের (Salman Khan)।  সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর, নিজেদের বিয়েতে শাহরুখ খানকে আমন্ত্রণ জানিয়েছেন ‘ভিক্যাট’। বলিপাড়ার সূত্র জানিয়েছেন, নিমন্ত্রণ রক্ষা করতে রাজস্থান পাড়ি দেবেন ‘বাদশা’।

৭ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর অবধি ফোর্টের বুকিং করেছেন ক্যাট ও ভিকি। মেহেন্দি, সংগীত থেকে শুরু করে বিয়ে, রিসেপশন সমস্ত অনুষ্ঠান একসঙ্গে সেখানেই সারবেন তাঁরা। করণ জোহার (Karan Johar) থেকে শুরু করে একাধিক বলিউডের (Bollywood) সুপারস্টারেরা উপস্থিত থাকতে চলেছেন সেই বিয়ের অনুষ্ঠানে। কিন্তু সেই তালিকায় নাম নেই ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সলমন খানের। বিচ্ছেদের পরেও তাঁদের সম্পর্ক বেশ ভালো। একসঙ্গে ফের ‘টাইগার থ্রি'(Tiger 3) ছবিতে দেখা যাবে তাঁকে। কিন্তু ক্যাটের বিয়েতে উপস্থিত থাকছেন না তিনি। শোনা গিয়েছিল, ছবির কাজে ব্যস্ততার পাশাপাশি কবীর খানের সঙ্গে সম্পর্ক খারাপ থাকায় তাঁর উপস্থিতিতে এই অনুষ্ঠানে যোগ দেবেন না ‘ভাইজান’।

বলিপাড়ার সূত্রের বক্তব্য, ‘‘শাহরুখও পর পর ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। তবে ভিকি এবং ক্যাটরিনার বিয়েতে অল্প সময়ের জন্যে থাকার চেষ্টা করবেন তিনি। টানা তিন দিনের অনুষ্ঠানে অবশ্যই তাঁকে দেখা যাবে না।’’খবর, পরবর্তী সিনেমার গানের শুটিংয়ের জন্য স্পেনে যাবেন শাহরুখ। সেখান থেকে ফিরে কয়েক ঘণ্টার জন্য রাজস্থানে ভিকি-ক্যাটরিনার বিয়েতে উপস্থিত থাকবেন তিনি।

৭ ডিসেম্বর সংগীতে মণীশ মালহোত্রার ড়িজাইন করা পোশাক পরবেন এই তারকা জুটি। ৮ ডিসেম্বর মেহেন্দিতে তাঁরা বেছে নিয়েছেন আবু জানির পোশাক। তবে বিয়ের দিন এই জুটি পরবেন সব্যসাচী মুখার্জির ডিজাইন করা লেহেঙ্গা ও শেরওয়ানি। রিসেপশেন তাঁদের পছন্দ গুচি।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest