Katrina Kaif, Vicky Kaushal Get Death Threat On Social Media, Man Arrested

Katrina Kaif-Vicky Kaushal: ভিকি-ক্যাটরিনাকে খুনের হুমকি ও অশ্লীল ম্যাসেজ, ধৃত ১

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলকে খুনের হুমকি দেওয়া ব্যক্তিকে গ্রেফতার করল মুম্বই পুলিশ। ভিকির অভিযোগের ভিত্তিতেই ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। ক্যাটরিনাকে ফলো করা ও সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ম্যাসেজ পাঠানোর জন্য।

ভিকির অভিযোগ, বেশ কিছু দিন ধরেই নাম-পরিচয় গোপন রেখে এক ব্যক্তি ক্যাটরিনাকে নেটমাধ্যমে পর্যবেক্ষণ করছিলেন। তিনিই ইনস্টাগ্রামে প্রাণনাশের হুমকি দেন এর পর। সেই হুমকির বয়ান যদিও জানা যায়নি, তবে ঘটনায় যে দুশ্চিন্তা ঘনিয়েছে ভি-ক্যাটের জীবনে, তা নিয়ে সন্দেহ নেই।

আরও পড়ুন: Mika Di Vohti: বাঙালি মেয়েতেই মন মজল মিকার, প্রান্তিকার বাড়িতে বিয়ের আগেই জামাই আদর

মঞ্জুনাথ সিঙ্ঘে, পুলিশের ডেপুটি কমিশনার জানান, ‘আমরা  আইপিসি-র ৫০৬-এর ২, ৩৫৪-র ডি ধারা ও আইটি অ্যাক্ট (Information Technology Act), ২০০০-র ৬৭ ধারায় অভিযোগ দায়ের করেছি।’  ভিকি পুলিশকে আরও জানিয়েছেন, এরকম হুমকি আর ফলো করা অনেকদিন ধরেই চলছে। শেষে বাধ্য হয়ে পুলিশের কাছে আসেন অভিনেতা।

গত বছরের ৯ ডিসেম্বর রাজস্থানে বিয়ে সারেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ। চুটিয়ে সংসার করছেন তাঁরা। সদ্যই মলদ্বীপে যান তাঁরা। সেখানে দু’ জন রোম্যান্টিক ছবি তোলেন। তারকা দম্পতির সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মলদ্বীপেই ক্যাটরিনার জন্মদিন পালন করেন ভিকি। সোশ্যাল মিডিয়ায় আনন্দের মুহূর্তও ভাগ করে নেন। তবে সেই আনন্দের মাঝেই খুনের হুমকি আতঙ্ক বাড়াচ্ছে তারকা দম্পতির।

পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালা হত্যাকাণ্ডের পর ক্রমাগতই হুমকি পাচ্ছেন তারকারা।  ভিকি-ক্যাটরিনার আগে জুন মাসে স্বরা ভাস্করকে দেওয়া হয়েছিল খুনের হুমকি। অভিনেত্রীর ভার্সোভার বাড়িতে ফেলে আসা হয়েছিল ওই চিঠি। হুমকি পেয়েছেন সলমন মর্নিং ওয়াকের সময়। তাঁকে ও তাঁর বাবাকে খুন করার কথা লেখা ছিল। ২০২১ সালের নভেম্বরে হিমাচল পুলিশের কাছে গিয়েছিলেন কঙ্গনা এই একই অভিযোগ এনে।

আরও পড়ুন: Banga Bhushan 2022: ‘বঙ্গভূষণ’ পাচ্ছেন দেব-ঋতুপর্ণা, তালিকায় রয়েছেন আর কোন কোন শিল্পী?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest