Kaun Banega Crorepati 13: 5 big changes! is Sourav, Sehwag in the first week?

Kaun Banega Crorepati 13: ৫টি বড় পরিবর্তন! প্রথম সপ্তাহেই থাকছেন সৌরভ, শেহবাগ?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অপেক্ষা আর কয়েকদিনের। তারপরেই টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো ‘কওন বনেগা ক্রোড়পতি ১৩’ (Kaun Banega Crorepati 13) শুরু হতে চলেছে। এবারের শো-এর থিম ‘উত্তর আপনি নিজেই’। প্রত্যেক মানুষ ও তাঁর জানার অধিকারকে এবারের সিজনে উদযাপন করা হবে। ১৩তম সিজনেও সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan)। এত বছর ধরে কেবিসি-টিমের সঙ্গে নিজের যুক্ত থাকায় দারুণ উচ্ছ্বসিত অমিতাভ। ইতিমধ্যেই স্টুডিওতে করোনাবিধি মেনে একাধিক পর্বের শ্যুটিং হয়ে গিয়েছে।

আগামী ২৩ অগস্ট থেকে শুরু হবে এবারের কওন বনেগা ক্রোড়পতি। কম্পিউটারজি ও অমিতাভের যুগলবন্দিতে প্রশ্নোত্তরের এই খেলায় মেতে ওঠার আগে শো-এর পাঁচটি বদলের কথা জেনে নিন। এবারের শো-তে ফাস্টেস্ট ফিঙ্গার ফাস্ট রাউন্ডটি খানিক বদলে ফেলা হয়েছে। এবার হবে ফাস্টেস্ট ফিঙ্গার ফাস্ট ট্রিপল টেস্ট। একটির বদলে তিনটি সঠিক উত্তর যে সবচেয়ে কম সময়ে দিতে পারবে সেই যাবে হটসিটে। এবারে অডিয়েন্স পোল লাইফলাইন ফের ফিরিয়ে আনা হচ্ছে। বাকি লাইফলাইনগুলি হল ৫০:৫০, এক্সপার্টকে জিজ্ঞেস করা এবং ফ্লিপ দ্য কোয়েশ্চন।

আরও পড়ুন: বিতর্ক সরিয়ে Super Dancer 4-এ ফিরলেন শিল্পা শেট্টি! প্রথম দিনেই কেঁদে ভাসালেন

আগের সিজনগুলিতে রিয়াল লাইফ হিরোদের করমবীর এপিসোডে ডাকা হত। এবারে প্রতি শুক্রবার শানদার শুক্রবারে একজন করে সেলিব্রিটি অতিথি আসবেন এবং সমাজের কোনও ক্ষেত্রে দানের জন্য খেলবেন। এবারের ঘড়িদেবীর নাম রাখা হয়েছে ‘ধুক ধুক জি’। প্রত্যেকের হৃদয়ের শব্দের সামঞ্জস্যেই এই নামকরণ। এবারের সেটও একেবারে নতুন করে সাজানো হয়েছে। অনেক বেশি পরিমাণে এলইডি লাইটের ব্যবহার করা হয়েছে সেটে। জানা যাচ্ছে, আগামী ২৭ অগস্ট শুক্রবারে নাকি অতিথি হিসেবে থাকবেন প্রাক্তন দুই ক্রিকেটার সৌরভ এবং শেওয়াগ।

সম্প্রতি ২১ বছর পূর্তি উৎযাপন করল ‘কৌন বনেগা ক্রোড়পতি’। ২০০০ সালে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র হাত ধরেই ছোট পর্দায় প্রথম পা রেখেছিলেন বড় পর্দার সুপার স্টার অমিতাভ বচ্চন। অনেক ঘটনা, অনেক স্মৃতি জড়িয়ে আছে এই শোয়ের সঙ্গে। শুরু থেকেই শোয়ের সঞ্চালক অমিতাভ। মাঝে একবারই শোয়ের সঞ্চালনা করেছিলেন শাহরুখ খান। ২০০০ থেকে ২০০৭ সাল পর্যন্ত স্টার প্লাস চ্যানেলে শোয়ের সম্প্রচার হত। সে সময় প্রযোজনা করত সমীর নায়ারের টিম। ২০১০ সাল থেকে শো দেখা শুরু হয় সোনিতে। প্রযোজকও পালটে যায় ‘কৌন বনেগা ক্রোড়পতি’র। আসন্ন সিজনে খেলার বেশ কিছু নিয়মও বদলে ফেলা হয়েছে। একই সঙ্গে নাকি বদলেছে সেটের ডিজাইনও।

আরও পড়ুন: দেশের আশ্চর্য সব ঘটনা নিয়ে এবার টিভির পর্দায় আসছেন সোনু, বেজায় খুশি ভক্তরা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest