Kaun Banega Crorepati 13: New surprises in the new season

Kaun Banega Crorepati 13: নতুন সিজনে নতুন চমক, ফের কবে ছোটপর্দায় ফিরছেন বিগ বি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টেলিভিশনের পর্দায় ফের অমিতাভ বচ্চনের ক্যারিশমা। ব্যারিটন আওয়াজে দেশবাসীর ড্রয়িংরুমে একঘণ্টা বোল বচ্চন! শীঘ্রই টেলিভিশনের পর্দায় শুরু হতে চলেছে ‘কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১৩’ (Kaun Banega Crorepati 13)। তবে ১৩ নম্বর আনলাকি হলেও, নতুন সিজনের নতুন ফরম্যাটে কিন্তু এবার ভাগ্য খোলার সুযোগ একটু বেশিই। আর উপরি পাওনা অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) জবরদস্ত সঞ্চালনা।

২৩ অগাস্ট থেকে সোম থেকে শুক্র, সেই চেনা কণ্ঠ ফের শোনা যাবে টেলিভিশনের পর্দায় – ‘নমস্কার, দেবীয়োঁ অউর সজ্জনোঁ, আপকা সোয়াগত হ্যায় ‘কৌন বনেগা ক্রোড়পতি মে ‘। সপ্তাহান্ত বাদে সোম থেকে শুক্রবার রাত ৯টায় সম্প্রচারিত হবে ‘কৌন বনেগা ক্রোড়পতি’। মনের আনন্দ ব্যক্ত করে অমিতাভ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ছবি। ক্যাপশনে লিখেছেন “ফিরলাম… ২০০০ সাল থেকে ওই চেয়ারটায় বসছি আমি। ২১ বছর কেটে গেল। জীবনভরের অভিজ্ঞতা। শো থেকে অনেক কিছু পেয়েছি। আমার এই লুকটাও।”

আরও পড়ুন: ‘ওইটুকু রেখে কী হবে?’, স্বল্পবাসে ছবি পোস্ট করে ট্রোলড ত্রিধা, মুগ্ধ নিখিল

সম্প্রতি ২১ বছর পূর্তি উৎযাপন করল ‘কৌন বনেগা ক্রোড়পতি’। ২০০০ সালে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র হাত ধরেই ছোট পর্দায় প্রথম পা রেখেছিলেন বড় পর্দার সুপার স্টার অমিতাভ বচ্চন। অনেক ঘটনা, অনেক স্মৃতি জড়িয়ে আছে এই শোয়ের সঙ্গে। শুরু থেকেই শোয়ের সঞ্চালক অমিতাভ। মাঝে একবারই শোয়ের সঞ্চালনা করেছিলেন শাহরুখ খান। ২০০০ থেকে ২০০৭ সাল পর্যন্ত স্টার প্লাস চ্যানেলে শোয়ের সম্প্রচার হত। সে সময় প্রযোজনা করত সমীর নায়ারের টিম। ২০১০ সাল থেকে শো দেখা শুরু হয় সোনিতে। প্রযোজকও পালটে যায় ‘কৌন বনেগা ক্রোড়পতি’র। নতুন প্রযোজক হিসেবে কাজ করতে শুরু করে বিগ সিনার্জি।

‘কৌন বনেগা ক্রোড়পতি’র এই নতুন সিজনে দেখা যাবে একেবারে নতুন কিছু ফরম্যাট। শোনা গিয়েছে, এগুলোই এবারের বড় চমক। এমনকী, এই সিজনে এমন কিছু থাকছে, যা এর আগে কোনও রিয়ালিটি গেম শোতে দেখা যায়নি। তবে এই ফরম্যাট ঠিক কী, তা কিন্তু খোলসা করতে চাননি কর্তৃপক্ষ।

আরও পড়ুন: Kishmish: সামনে এল ‘কিশমিশ’র পোস্টার, চার ধরনের লুকে ধরা দিলেন দেব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest