Penguin trailer: সিরিয়াল কিলারের খোঁজে কৃতী সুরেশ,অভিনয় দেখে শিউরে উঠবেন আপনি!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: বৃহস্পতিবার প্রকাশ্যে এল জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী কৃতী সুরেশের আসন্ন ছবি পেঙ্গুইনের ট্রেলার। রহস্য আর রোমাঞ্চে ভরপুর এই ছবির ঝলক শিহরণ জাগাবে আপনার মনে। করোনা সংকটে তালাবন্ধ থিয়েটার,এই সময় ভারতের অন্যতম জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে গ্লোবাল প্রিমিয়ার হতে চলেছে সাতটি ছবির, সেই তালিকায় অন্যতম তামিল ছবি পেঙ্গুইন।

জ্যোতিকা পোনমাগালের ভানধালের পর দ্বিতীয় দক্ষিণী ছবি হিসাবে সরাসরি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে পেঙ্গুইন। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন ইয়াশভর কার্তিক। নারীর ক্ষমতায়নের গল্প বলে এই ছবি। এখানে কীর্তি একজন গর্ভবতী মহিলার চরিত্রে অভিনয় করেছেন। ছবির ট্রেলার যে ছবি ধরা পড়েছে তাতে স্পষ্ট এক সিরিয়াল কিলারের নিশানায় রয়েছে কেবলমাত্র অল্প বয়সী শিশুরা। কৃতীর ছেলে অজয়ও আচমকাই একদিন নিঁখোজ হয়ে যায়। একসময় অজয়কে খুঁজে বার করতে গিয়ে হাল ছেড়ে দেয় পুলিশও।তবুও মায়ের মন কিছুতেই মেনে নিতে চায় না। যে কোনও মূল্যে হারানো ছেলেকে ফিরে পেতে বদ্ধ পরিকর এই মা। তার জন্য মুখোশধারী সিরিয়াল কিলারের সঙ্গে সম্মুখ সমরে যেতেও প্রস্তুত সে। অতীতের অনেক রহস্য উন্মোচনের সঙ্গে সঙ্গে কীর্তি কীভাবে তার প্রিয়জনদের রক্ষা করবে… কীভাবে নানা বিপদের সঙ্গে তাকে লড়তে হবে এই নিয়েই পেঙ্গুইনের গল্প।

আরও পড়ুন: ব্রসনন প্রেমীদের জন্য সুখবর! ‘ইয়ুথ’ হয়ে পর্দায় ফিরছেন প্রাক্তন ‘জেমস বন্ড’

পেঙ্গুইন প্রসঙ্গে কীর্তি বলেন, ‘আমি এখনও পর্যন্ত যে কটি কাজ করেছি পেঙ্গুইন তাদের মধ্যে নিঃসন্দেহে অন্যতম। আমাদের পুরো ইউনিটটাই ছিল ভীষণ রকম ভালো। এখানে আমার চরিত্র একজন মায়ের, যে মার্জিত যত্নশীল। কিন্তু দৃঢ় সংকল্পবদ্ধ। তামিল, তেলগু এবং মালয়ালমের দর্শক এই সিনেমা দেখতে পাবেন। এতেই আমি খুশি’।

অ্যামাজন প্রাইমের সঙ্গে কাজ করতে পেরে খুশি প্রযেজকও। তাঁর কথায়, ‘এরকম চিত্রনাট্য নিয়ে আগে কাজ তামিল সিনেমায় খুব কম হয়েছে। আমরা সবসময় অন্য রকম গল্পের খোঁজে থাকি। এই চিত্রনাট্য দিয়েই অত্যন্ত প্রতিভাবান পরিচালক ঈশ্বর কার্তিকের জার্নি শুরু হল। সম্পূর্ণ ভিন্ন অবতারে কীর্তিকে দেখতে প্রস্তুত হন আপনারা’।

১৯ জুন থেকে আমাজন প্রাইমে স্ট্রিমিং শুরু হবে এই ছবির। আমাজন প্রাইমে ১২ জুন মুক্তি পাচ্ছে অমিতাভ-আয়ুষ্মানের গুলাবো-সিতাবো। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে বিদ্যা বালানের শকুন্তলা দেবীও। অন্যদিকে কঙ্গনার থালাইভির ডিজিট্যাল রাইটের সত্ত্বও ৫৫ কোটি টাকায় কিনে নিয়েছে আমাজন প্রাইম এবং নেটফ্লিক্স। তবে সরাসরি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে না জয়ললিতার বায়োপিক।

আরও পড়ুন: ফেসবুকের মতো ট্যুইটারেও এবার ‘‌স্টোরি’‌ দেওয়ার সুযোগ!‌ চলছে ট্রায়াল রান

Gmail 2

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest