জমজমাট দুই সিরিয়াল: জেনে নিন, ‘কি করে বলব তোমায়’ ও ‘যমুনা ঢাকি’- র এই সপ্তাহের গল্প

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঠাকুমার বিরুদ্ধে নাতবউয়ের উপর অত্যাচার করার অভিযোগ তদন্ত করতে সেনবাড়িতে উপস্থিত হয় মহিলা কমিশনের আধিকারিকরা। ঠিক সেই সময়ে মিথ্যা মামলায় রাধিকাকে ফাঁসানোর চেষ্টা করে পায়েল। বিনা দোষে এরকম অভিযোগ আসায় স্বভাবতই মনঃক্ষুণ্ণ হন ঠাকুমা। উনি কি পারবেন আসল দোষীকে খুঁজে বের করতে? স্বস্তিকা দত্ত ও ক্রুশল আহুজা অভিনীত ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে এ সপ্তাহ জুড়ে থাকছে বেশ কিছু জমজমাট পারিবারিক নাটকীয় পর্ব।

ক্রুশল ও স্বস্তিকার পাশাপাশি আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রাহুল দেব বসু। ধারাবাহিকটি শুরু হওয়ার পরপরই কর্ণ ও রাধিকার জুটি খুব শীঘ্রই দর্শকের মন জয় করে নেয়।

আরও পড়ুন: ধুতি-পাঞ্জাবি পরে ময়দানে দেব, শুরু ‘গোলন্দাজ’- এর দ্বিতীয় পর্বের শুটিং

অন্যদিকে, কেদারবাবুর ছেলের বিয়ে উপলক্ষ্যে রায়বাড়ি পৌঁছয় বেদের পরিবার। বেদের বাবা গীতকে গৃহস্থালীর কাজে কতটা পটু জিজ্ঞাসা করায় সে রেগে যায়। অন্যদিকে যমুনা কেদারবাবুকে স্পষ্ট জানিয়ে দেয়, রায়বাড়িতে সে আর ঢাক বাজাবে না। অনুরাধার সাহায্যে প্রতিযোগিতার জন্য নিজেকে তৈরি করতে থাকে যমুনা। প্রথম রাউন্ডে সে পাশও করে যায়। যমুনা কি এই প্রতিযোগিতায় জয়লাভ করতে পারবে? এ সপ্তাহে জমজমাট কয়েকটি পর্ব নিয়ে হাজির হচ্ছে ‘যমুনা ঢাকি’।

মহিলা ঢাকির জীবনযুদ্ধের কাহিনী নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকের নামভূমিকায় অভিনয় করছেন শ্বেতা ভট্টাচার্য। এর আগে শ্বেতা অভিনীত ‘কনক কাঁকন’ ধারাবাহিকটি দর্শকমহলে অত্যন্ত জনপ্রিয়তা লাভ করে । তবে লকডাউনের জন্য বহুদিন শুটিং স্থগিত থাকার কারণে মাঝপথেই বন্ধ হয়ে যায় সেই ধারাবাহিকটি।

‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে রায়বাড়ির ছোটছেলের চরিত্রে অভিনয় করছেন রুবেল দাস। তাঁর অভিনীত ‘বাঘবন্দী খেলা’ ধারাবাহিকটিও লকডাউনের কারণেই মাঝপথে সম্প্রচার বন্ধ হয়ে যায়।

আরও পড়ুন: গোলাপী বিকিনিতে পুলের জলে উত্তাপ ছড়াচ্ছেন ‘মৎসকন‍্যা’ রেশমি দেশাই, দেখুন ছবি…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest