Ki Kore Bolbo Tomay Mega Is Completing It’s Journey, Swastika Dutta got a new haircut

টিআরপি তলানিতে, আগামী মাসেই শেষ ‘কী করে বলব তোমায়’, ‘লুক’ বদলে ফেললেন স্বস্তিকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বন্ধ হয়ে যাচ্ছে একসময়ের জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘কি করে বলব তোমায়’।  ২৩ জুলাই শেষ শ্যুট। ৬ অগস্ট শেষ সম্প্রচারিত হবে ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিক। এ ভাবেই ১ বছর ৮ মাসের পথ চলা থামছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের। যদিও শেষে রয়েছে বড় চমক। নায়ক কর্ণ সেনের (অভিনেতা ক্রুশল আহুজার চরিত্রের নাম) স্ত্রী রাধিকা সেনকে (অভিনেত্রী স্বস্তিকা দত্তের চরিত্রের নাম) দেখা যাবে অন্তঃসত্ত্বা অবস্থায়!

একসময়ের টেলিভিশনের পর্দার অন্যতম চর্চিত জুটি কর্ণ আর রাধিকাকে নিয়ে আগ্রহ হারিয়েছে দর্শক। গত মাস তিনেক ধরেই টিআরপির তালিকার একেবারে তলানিতে এসে ঠেকেছিল ‘কি করে বলব তোমায়’। এমনকি এও জানা গেছিল বেশকিছু ডাবিং সিরিয়ালের চেয়েও খারাপ এই শোয়ের টিআরপি! শেষপর্যন্ত তার জেরেই ‘কি করে বলব তোমায়’ দ্বিতীয় সিজন আর হচ্ছে না। সহজ কথায় পাততাড়ি গুটিয়ে ফেলছে ‘কর্ণ-রাধিকা’-রা।

সত্যতা স্বীকার করে নিয়েছেন ‘রাধিকা’ ওরফে স্বস্তিকা দত্ত।আর মাত্র দু’দিন তিনি ‘রাধিকা’ সাজবেন। সেই প্রস্তুতি নিতে নিতেই আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বললেন, ‘‘বেশ কিছু দিন ধরেই শুনতে পাচ্ছিলাম শেষ হয়ে যাবে ধারাবাহিক। অবশেষে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা হল। দীর্ঘ দিনের পথ চলা শেষ। মনখারাপ তো হবেই।’’

আরও পড়ুন: ২০২১ নয় ,২০১৯ সালে ‘Divorce’ হয় আমির-কিরণের, সামনে এল বিচ্ছেদের আসল কারণ

টেলিপাড়ায় গুঞ্জন, শশী-সুমিতের আগামী প্রযোজনাতেও নাকি নায়িকা হিসেবে অভিনয় করবেন স্বস্তিকা। অভিনেত্রী নিজেও সংবাদমাধ্যমকে জানিয়েছেন, চরিত্রের জন্য চুল কেটে ছোট করতে হবে। সাইকেল চালানো শিখতে হবে। তার আগে কিছু দিনের বিরতি নেবেন তিনি। সেই ফাঁকে নিজের চেহারা বদলাবেন। নিয়মিত শরীরচর্চাতেও মন দেবেন। স্বস্তিকার ইনস্টাগ্রাম বলছে, ইতিমধ্যেই ‘হোম ওয়র্ক’-এর একটি কাজ করে ফেলেছেন তিনি। চুল কেটে ছোট করে ‘লুক’ বদলেছেন। যদিও অভিনেত্রীর দাবি, এই বদল নাকি নিজের জন্যই।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta? (@swastika023)

স্বস্তিকার মতোই রাতারাতি বদলে যাচ্ছে ধারাবাহিকের সঙ্গে যুক্ত আর দু’জনের জীবন। তাঁরা কারা? এক জন ‘কর্ণ’ ওরফে ক্রুশল আহুজা। তাঁকে খুব শিগগিরি দেখা যাবে প্রযোজক-পরিচালক সুশান্ত দাসের আগামী হিন্দি ধারাবাহিকে। তাঁরই জনপ্রিয় ধারাবাহিক ‘দীপ জ্বেলে যাই’-এর হিন্দি রিমেক এটি। সেখানেও নায়কের ভূমিকায় অভিনয় করবেন তিনি। টেলিপাড়ার গুঞ্জন, এই ধারাবাহিকের জন্যই নাকি ‘কী করে বলব তোমায়’-এ আর সময় দিতে পারছিলেন না ক্রুশল।

পাশাপাশি, ধারাবাহিকের পরিচালক পাভেলও প্রযোজনা সংস্থা বদলাচ্ছেন। আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, প্রথম সারির প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। খুব শিগিগিরি ওয়েব সিরিজ এবং ধারাবাহিক পরিচালনার কাজে হাত দেবেন।

আরও পড়ুন: বাড়ি থেকে মিলল ৭০টি পর্ন ভিডিয়ো! কিছুই জানতেন না Raj Kundra-র কোম্পানির অন্যতম ডিরেক্টর শিল্পা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest