Site icon The News Nest

রাধিকা-কর্ণর জায়গা নিচ্ছে ‘কড়ি খেলা’! শেষের মুখে ‘কি করে বলব তোমায়’?

WhatsApp Image 2021 03 02 at 7.16.29 PM

টেলিভিশনের পর্দার অন্যতম চর্চিত জুটি কর্ণ আর রাধিকা। জি বাংলার ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকটি জেন ওয়াইয়ের কাছে ভীষণরকম জনপ্রিয়। ওটিটি প্ল্যাটফর্মে প্রচুর দর্শক এই শোটি দেখেন। তাই টিআরপি তালিকায় সেরা পাঁচে জায়গা না পেলেও এই শোয়ের পপুল্যারিটি নিয়ে প্রশ্ন তোলাটা সমীচীন নয়। তবে গত কয়েকদিন ধরে বেজায় উত্কন্ঠায় দিন কাটাচ্ছেন কর্ণ-রাধিকার ভক্তরা। কারণ আগামী সপ্তাহ, অর্থাত্ ৮ই মার্চ থেকে জি বাংলায় রাত ৯.৩০টায় সম্প্রচারিত হবে ‘কড়ি খেলা’। যে স্লটে দেখা যায়, কর্ণ-রাধিকা অর্থাত্ স্বস্তিকা দত্ত ও ক্রুশল আহুজার কি করে বলব তোমায় ধারাবাহিকটি। এবার প্রশ্ন হল তবে কী বন্ধ হয়ে যাচ্ছে শো?

না, একেবারেই নয়। স্লট পাল্টাচ্ছেন কর্ণ-রাধিকা। আগামী সপ্তাহ থেকে আরও একঘন্টা দেরিতে অর্থাত্ রাত ১০.৩০ টা থেকে দেখা যাবে এই ধারাবাহিক। আর জি বাংলার নতুন শো জায়গা নেবে কর্ণ-রাধিকার। কি করে বলব তোমায়-এর লিডিং লেডি স্বস্তিকার কথায়, শুধু সময় পালটাবে না, তার সঙ্গে ধারাবাহিকে আসতে চলেছে নতুন অধ্যায়। একদম নতুনভাবে দর্শক নতুন সময়ে দেখবে কর্ণ-রাধিকাকে।

আরও পড়ুন: জাভেদ আখতারের দায়ের করা মানহানির মামলায় ফের বিপাকে কঙ্গনা, জারি গ্রেফতারি পরোয়ানা

অন্যদিকে লড়াকু সিঙ্গল মাদারের গল্প বলবে কড়ি খেলা। ছেলেকে একা দায়িত্ব নিয়ে বড় করছে কড়ি। কুট্টুসের সব দায়িত্ব, সংসার সামলাতে তাঁর ভরসা নিজের বেকারি। নতুন করে জীবন শুরু করতে সে আগ্রহী নয়। কারণ ‘কুছ কুছ হোতা হ্যাঁয়’-এর রাহুল মানে শাহরুখের মতো সে বিশ্বাস করে ‘আমরা এক বার বাঁচি। এক বার মরি। বিয়ে এক বারই হয়। আর প্রেমও।’

তবে সেই বিশ্বাস ভাঙাতে কড়ির জীবনে এন্ট্রি নেবেন একজন ‘মনের মানুষ’। সিরিয়ালের কড়ির ভূমিকায় রয়েছেন শ্রীপর্ণা রায়। নায়কের চরিত্রে দেখা যাবে অভিনেতা আনন্দ ঘোষকে। কিছুদিন আগে মুক্তি পাওয়া প্রোমো-র দ্বিতীয় ভাগে দেখা যাচ্ছে নায়ককে। ভিড়ের মধ্যে থেকে এসে মা-ছেলের সাহায্য করে। নেপথ্যে বাজতে থাকে ‘দেখেছি রূপসাগরে মনের মানুষ কাঁচা সোনা’ গানটি। সে-ই কি তবে কড়ির মনের মানুষ হয়ে উঠবে? আর তার পর?

জানতে চাইলে অপেক্ষা করতে হবে। আর চোখ রাখতে হবে নতুন ধারাবাহিক ‘কড়ি খেলা’-এ।

আরও পড়ুন: জাভেদ আখতারের দায়ের করা মানহানির মামলায় ফের বিপাকে কঙ্গনা, জারি গ্রেফতারি পরোয়ানা

Exit mobile version